বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: ট্যালেন্ট আছে বস! বরুণের ছবির গানে ‘উচ্ছেবাবু’র ফাটাফাটি নাচ দেখে হাঁ নেটিজেনরা
আদৃতের ভাইরাল নাচ 
আদৃতের ভাইরাল নাচ 

Adrit Roy: ট্যালেন্ট আছে বস! বরুণের ছবির গানে ‘উচ্ছেবাবু’র ফাটাফাটি নাচ দেখে হাঁ নেটিজেনরা

  • অভিনয়, গানের পাশাপাশি নাচেও একশোতে একশো পেলেন আদৃত রায়। দেখুন সেই ভাইরাল নাচ-

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক, আদৃত রায়।  মিঠাই-এর ‘উচ্ছেবাবু’ ধুকপুকানি বাড়িয়ে দেন কয়েক হাজার তরুণীর হৃদয়ে। সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরেই থাকতে ভালোবাসেন সিদ্ধার্থ মোদক। ইনস্টাগ্রামে তাঁর কোনও প্রোফাইল নেই. টুইটারের দুনিয়া থেকেও গায়েব তিনি, কেবলমাত্র ফেসবুকে নিজস্ব একটি প্রোফাইল রয়েছে আদৃতের। তবে এই নায়কের ফ্যান পেজের সংখ্যা অগুনতি। সেখানেই আদৃতের সব আপটেড উঠে আসে, থাকে পুরোনো স্মৃতিও। 

অভিনয়ের পাশাপাশি আদৃতের গানের গলাও দুর্দান্ত, এ কথা এতোদিনে কারুর অজানা নয়। ‘নূর জাহান’ ছবির সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করা আদৃত নিজের ছবির গানও গেয়েছেন। তবে জানেন কি ‘উচ্ছেবাবু’ ফাটাফাটি নাচও করেন?  সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে বরুণ ধাওয়ান, তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্দিজের ‘জুড়ুয়া ২’-এর ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গানে চুটিয়ে নাচতে দেখা গেল আদৃতকে। 

এই ভিডিয়োয় ছেঁড়া জিনস, আর সাদা টি-শার্ট ও চেক শার্টে পাওয়া গেল আদৃতকে। সিদ্ধার্থ মোদকের সঙ্গে কোনও মিল নেই এই লুকের। বন্ধু ঋষির সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন অভিনেতা। 

জি বাংলার মিঠাই ধারাবাহিকের সঙ্গেই ছোট পর্দায় সফর শুরু করেছেন আদৃত। সিদ্ধার্থ মোদক কিন্তু বেশ গম্ভীর স্বভাবের মানুষ, মিঠাইরানির সঙ্গে তাঁর রসায়ন শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের। গোমড়ামুখো সিডের আদৃতের সাবলীল অভিনয় এককথায় অনবদ্য। তাঁর নাচের ভিডিয়ো থেকে অনুরাগীদের মন্তব্য, ‘সত্যি মাল্টি ট্যালেন্টেড তুমি’। কেউ লিখেছেন- ‘অভিনয়, গানের পাশাপাশি এমন দুর্ধর্ষ নাচও জানো! ছেলেটা সব পারে’।  

বন্ধ করুন