বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: কেকে-র স্মৃতিতে আদৃতের শো, 'মিঠাই' পরিবারের সদস্যরা থাকলেও গরহাজির সৌমিতৃষা

Adrit Roy: কেকে-র স্মৃতিতে আদৃতের শো, 'মিঠাই' পরিবারের সদস্যরা থাকলেও গরহাজির সৌমিতৃষা

আদৃতের গানে মুগ্ধ দর্শক।

প্রয়াত শিল্পীকে তাঁর গাওয়া গানের মাধ্যমেই স্মরণ করলেন আদৃত এবং তাঁর সঙ্গীরা। উপস্থিত দর্শকেরাও ভাসলেন আবেগে। এই বিশেষ দিনে আদৃতের পাশে ছিল তাঁর 'মিঠাই' পরিবার। দর্শকাসনে দেখা গেল ঐন্দ্রিলা সাহা, অর্পিতা মুখোপাধ্যায়, সৌরভ চট্টোপাধ্যায়, এবং উদয় প্রতাপ সিংকে।

নায়ক হিসেবে তো বটেই, গায়ক হিসেবেও আদৃত রায়ের সুখ্যাতি নেহাত কম নয়। ২৫ জুন অর্থাৎ শনিবার নজরুল মঞ্চে তাঁর ব্যান্ড 'পোস্টার বয়েজ'-এর অনুষ্ঠান ছিল। প্রয়াত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে (কেকে) শ্রদ্ধাজ্ঞাপনের জন্যই এই আয়োজন।

প্রয়াত শিল্পীকে তাঁর গাওয়া গানের মাধ্যমেই স্মরণ করলেন আদৃত এবং তাঁর সঙ্গীরা। উপস্থিত দর্শকেরাও ভাসলেন আবেগে। এই বিশেষ দিনে আদৃতের পাশে ছিল তাঁর 'মিঠাই' পরিবার। দর্শকাসনে দেখা গেল ঐন্দ্রিলা সাহা, অর্পিতা মুখোপাধ্যায়, সৌরভ চট্টোপাধ্যায়, এবং উদয় প্রতাপ সিংকে। তবে 'উচ্ছেবাবু'র অনুষ্ঠানে স্বয়ং মিঠাই অর্থাৎ সৌমিতৃষাই গরহাজির!

কেকে-র একাধিক জনপ্রিয় গান শোনা গেল আদৃতার কণ্ঠে। তালিকায় ছিল 'সাচ কেহ রাহা হ্যায় দিওয়ানা' (রেহনা হ্যায় তেরে দিল ম্যায়), 'লাবোঁ কো' (ভুল ভুলাইয়া), 'জারা সি' (জন্নত), 'অলভিদা' (লাইফ ইন আ মেট্রো), 'তু যো মিলা' (বজরঙ্গী ভাইজান)-এর মতো একাধিক গান।

দিন কয়েক আগেই এই অনুষ্ঠানের মহড়ার একটি ভিডিয়ো ফেসবুকে দিয়েছিলেন আদৃত। সেখানে কেকে-র 'সাচ কেহ রাহা হ্যায় দিওয়ানা' গাইতে শোনা গিয়েছিল তাঁকে। অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেতা। অনুষ্ঠানের ক্ষেত্রেও অন্যথা হল না।

বন্ধ করুন