বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi's Honeymoon: আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় কোথায় গেলেন 'নতুন বউ' কৌশাম্বি?

Adrit-Kaushambi's Honeymoon: আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় কোথায় গেলেন 'নতুন বউ' কৌশাম্বি?

আদৃত-কৌশাম্বি

এখবর সামনে এসেছে খোদ 'নতুন বউ' ইনস্টাস্টোরির হাত ধরেই। শনিবার সকাল সাকল ইনস্টাস্টোরিতে কলকাতা বিমানবন্দরের রানওয়ে থেকে বিমানের উড়ে যাওয়ার একটুকরো ভিডিয়ো ক্লিপ পোস্ট করা হয়েছে। তাতে কোনও ক্যাপশান না থাকলেও কৌশাম্বি যে মধুচন্দ্রিমায় যাওয়ার ইঙ্গিত করেছেন সেটা স্পষ্ট।

দিনটা ছিল গত ৯ই মে, এই গ্রীষ্মেই সাত পাকে বাঁধা পড়েছেন টেলিপাড়ার 'লাভবার্ড' আদৃত-কৌশাম্বি। বিয়েতে ছিল সাবেকিয়ানা, আর বৌভাতে মর্ডান সাজে সেজেছিল মিঁয়া-বিবির। বিয়েতে লাল বেনারসি পরে কনেবউ হয়ে ধরা দেন, আর রিসেপশনে আইভরি লহেঙ্গায় উজ্জ্বল সাজে সেজেছিলেন কৌশাম্বি। অন্যদিকে রিসেপশনের দিন সাদা বন্ধগলা স্যুটে আদৃত যে তাঁর স্বপ্নের রাজকুমার!

গায়ে হলুদ, বিয়ে থেকে রিসেপশন, সব ভিডিয়োই ভীষণ রোম্যান্টিক ও ফিল্মি স্টাইলে শ্যুট করেছেন আদৃত-কৌশাম্বি। সে তো নাহয় হল, তবে বিয়ে, রিসেপশন, সব অনুষ্ঠানই মিটেছে, এবার তো হিসেব মতো বরের হাত ধরে মধুচন্দ্রিমায় যাওয়ার পালা। আর সেটাই ঘটেছে। স্বামীর হাত ধরেই একান্ত যাপনে উড়ে গেলেন ‘আদৃতপ্রিয়া’ কৌশাম্বি। আর এখবর সামনে এসেছে খোদ 'নতুন বউ' ইনস্টাস্টোরির হাত ধরেই। শনিবার সকাল সাকল ইনস্টাস্টোরিতে কলকাতা বিমানবন্দরের রানওয়ে থেকে বিমানের উড়ে যাওয়ার একটুকরো ভিডিয়ো ক্লিপ পোস্ট করা হয়েছে। তাতে কোনও ক্যাপশান না থাকলেও কৌশাম্বি যে মধুচন্দ্রিমায় যাওয়ার ইঙ্গিত করেছেন সেটা স্পষ্ট।

আরও পড়ুন-জরায়ুতে পেল্লাই সাইজের টিউমার! নাকি ‘নাটক’ করছেন রাখি? অবশেষে মুখ খুলল হাসপাতাল কর্তৃপক্ষ

আদৃত-কৌশাম্বির মধুচন্দ্রিমা
আদৃত-কৌশাম্বির মধুচন্দ্রিমা

এখন প্রশ্ন মধুচন্দ্রিমা কাটাতে কোথায় উড়ে গেলেন আদৃত-কৌশাম্বি? এর উত্তর অবশ্য শুধু নব-দম্পতি আর তাঁদের পরিবারই শুধু জানেন। প্রাক-বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ে, রিসেপশন, মধুচন্দ্রিমা সবকিছু নিয়েই এক্কেবারেই মুখে কুলুপ এঁটেছেন আদৃত-কৌশাম্বি। ব্যক্তিগত জীবনের কোনও বিষয়ই তাঁরা বলতে নারাজ। সোশ্যাল মিডিয়ায় বিয়ে ও রিসেপশনের কয়েকটি ছবি পোস্ট ছাড়া নিজেদের বিয়ে নিয়ে তাঁরা কোনও মন্তব্যই করেননি। তাই একান্ত যাপনে নব-দম্পতি কোথায় গিয়েছেন তা এখনও পর্যন্ত রহস্য।

প্রসঙ্গত, ‘মিঠাই’-এর হাত ধরে ২০২২ সালের শুরু থেকেই আদৃত-কৌশাম্বির প্রেমচর্চা শোনা যায়। গত বছর (২০২৩) ক্রিসমাসে আদৃতের সঙ্গে বাহুলগ্না ছবি পোস্ট করে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দেন কৌশাম্বি। আর তার ঠিক মাস খানেকের মধ্যেই সেরে ফেললেন শুভ বিবাহ। এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বি। অন্যদিকে আদৃত বড়পর্দায় কামব্যাকের অপেক্ষায়। অভিরূপ ঘোষের ছবিতে দেখা মিলবে আদৃতের। 

বায়োস্কোপ খবর

Latest News

কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের? ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো

T20 WC 2024

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.