বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi Reception: স্টার্টার থেকে মেন কোর্স, আদৃত-কৌশাম্বির রিসেপশনে এলাহি আয়োজন, মেনুতে কী কী ছিল?

Adrit-Kaushambi Reception: স্টার্টার থেকে মেন কোর্স, আদৃত-কৌশাম্বির রিসেপশনে এলাহি আয়োজন, মেনুতে কী কী ছিল?

আদৃত-কৌশাম্বির রিসেপশনের মেনু

আদৃত-কৌশাম্বির বিয়ের মতো, রিসেপশনেও আমন্ত্রিত ছিল টিম 'ফুলকি' থেকে টিম ‘মিঠাই’। ছিলেন টলিপাড়ার আরও অনেকেই। এদিন সকলের সামনেই 'থ্রি টিয়ার' কেক কেটে একে অপরকে খাইয়ে দিতে দেখা যায় আদৃত-কৌশাম্বিকে। সেই কেক অতথিদেরও দেওয়া হয়। সে তো নাহয় হল, তবে আদৃত-কৌশাম্বি রিসেপশনের মেনুতে কী কী ছিল?

বিয়ের পর্ব মিটেছে। আদৃত-কৌশাম্বি এখন নব দম্পতি। শনিবার দুপুরে ভাত-কাপড়ের অনুষ্ঠানের পর সন্ধ্যায় ছিল তাঁদের রিসেপশন পার্টি। জানা যাচ্ছে, এদিন দক্ষিণ কলকাতার প্রিন্স আনওয়ার শাহ রোড লাগায়ো প্রিন্সটন ক্লাবে বসেছিল আদৃত-কৌশাম্বির রিসেপশন। সন্ধ্যা ৭টা থেকে সেই আসরে আমন্ত্রিত ছিলেন অতিথিরা।

আদৃত-কৌশাম্বির বিয়ের মতো, রিসেপশনেও আমন্ত্রিত ছিল টিম 'ফুলকি' থেকে টিম ‘মিঠাই’। ছিলেন টলিপাড়ার আরও অনেকেই। এদিন সকলের সামনেই 'থ্রি টিয়ার' কেক কেটে একে অপরকে খাইয়ে দিতে দেখা যায় আদৃত-কৌশাম্বিকে। সেই কেক অতথিদেরও দেওয়া হয়। সে তো নাহয় হল, তবে আদৃত-কৌশাম্বি রিসেপশনের মেনুতে কী কী ছিল?

আরও পড়ুন-'যে আপনাকে অন্ধের মতো বিশ্বাস করে, দয়া করে এমন কাউকে ঠকাবেন না', হঠাৎ একথা কেন লিখলেন ধর্মেন্দ্র!

আদৃত-কৌশাম্বির রিসেপশনের বুফেতে ছিল নানান রকমারি খাবার। চলুন দেখে নি সেগুলো কী কী?

  • স্টার্টারে অতিথিদের জন্য ছিল লেমন ফিশফ্রাই, চিকেন টেংরি কাবাব, চিজ বল, কোরিয়েন্ডার কর্ন স্যুপ, চিকেন স্যুপ, আমপান্নার সরবত, পাইনেপল স্মুদি।
  • মেন কোর্সের শুরুতেই ছিল স্যালাড, রাশিয়ান স্যালাড, কর্ন বেল পিপার স্যালাড, ফ্রেশ গ্রিন স্যালাড।
  • ছিল আমিষ-নিরামিষের এলাহী আয়োজন। ছিল বেনারসি আলুরদম, মেথি পনির, দিওয়ানি হন্ডি, বেবি নান, ডাল বুখারা, মটর কচুরি, বাসন্তি পোলাও, চিকেন বিরিয়ানি, মটন কষা, প্রন।
  • শেষপাতে ছিল টমাটোর চাটনি, পাপড়, ক্যারামেল কাস্টার্ড, ওয়েডিং কেক, রসমালাই, ভ্যানিলা আইসক্রিম।

জানা যাচ্ছে, শনিবার যে প্রিন্সটন ক্লাবে বসেছিল আদৃত-কৌশাম্বির রিসেপশন, জানা যাচ্ছে, সেখানে বিয়ের জন্য ব্যাঙ্কোয়েট বুক করতে কমবেশি ১ লক্ষ টাকা ভেনু চার্জ দিতে হয়। তবে সেটা শুধুই বেসিক প্যাকেজ। ভেনু বুকিং-এর পাশাপাশি আপনার অতিথিদের সংখ্যানুসারে খাবারের দাম চোকাতে হবে। প্লেট প্রতি খাবার শুরু হয় ১৬৫০ টাকা থেকে। এরপর মেনুর উপর নির্ভরশীল টাকার অঙ্কটা। অর্থাৎ ৩০০ জন অতিথির খাওয়ার খরচ কমপক্ষে ৫ লক্ষ টাকা। ডেকোরেশন-আলোকসজ্জার জন্য আলাদা গ্যাঁটগচ্ছা দিতে হবে।

এদিকে শুক্রবার বিয়ের ছবি প্রথম পোস্ট করেন অভিনেতা আদৃত রায়। বউকে চ্যাংদোলা করে তুলে রয়েছেন উচ্ছেবাবু। ক্যাপশনে লেখেন, ‘আপনাদর আর্শীবাদের জন্য ধন্যবাদ’। মিনিট খানেক পরে বিয়ের আসরের অপর দুই ছবি পোস্ট করে মিসেস রায় লেখেন, ‘অন্তহীনের পথে যাত্রা শুরু হল…’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ ভিড়ের মধ্যে সুস্মিতাকে আগলে রাখলেন রোমান!বিশেষ বন্ধুর কাণ্ডে লজ্জায় লাল নায়িকা গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল JECA, JELET-এর রেসপন্স শিট প্রকাশ করল পশ্চিমবঙ্গ জয়েন্ট বোর্ড,‘বদলানো’ যাবে জবাব মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.