বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘দিদিয়া’র উপর থেকে চোখ সরছে না আদৃতের, ‘মিঠাই’-এর সেটের ছবি ফাঁস হতেই শুরু চর্চা
আদৃত-কৌশাম্বীর প্রেমের গুঞ্জন যেন থামছে না!

Adrit-Kaushambi: ‘দিদিয়া’র উপর থেকে চোখ সরছে না আদৃতের, ‘মিঠাই’-এর সেটের ছবি ফাঁস হতেই শুরু চর্চা

  • বেস্ট ফ্রেন্ড নাকি অন্য কিছু? আদৃত-কৌশাম্বীর নতুন ছবি ঘিরে ফের শোরগোল টেলিপাড়ায়। 

কৌশাম্বীকে চোখে হারাচ্ছেন আদৃত! অনস্ক্রিন পিসতুতো দিদির সঙ্গেই নাকি এখন জমে উঠেছে আদৃতের প্রেমপর্ব। সেই নিয়ে টেলিপাড়ায় চাপা গুঞ্জন। তবে নিজেদের প্রেম নিয়ে সরাসরি একটা শব্দও খরচ করতে না-রাজ জুটিতে। অন্যদিকে কৌশাম্বী-আদৃতের ঘনিষ্ঠতা নজর এড়াচ্ছে না কারুর।

নিজের ব্যক্তিগত জীবনটা আড়ালে রাখাই পছন্দ নায়কের। এর আগে সুপ্রিয়ার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকলেও কোনওদিন সেই নিয়ে খোলাখুলি কথা বলেননি আদৃত। এবারও একই ট্রেন্ড ফলো করছেন তিনি। আদৃতের কথায়, কৌশাম্বী তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’। প্রেমের চর্চা শুরু হওয়ার পর ফেসবুকে কৌশাম্বীর সঙ্গে ছবি পোস্ট করে তেমনটাই জানিয়েছিল নায়ক। একই সুর কৌশাম্বীর গলাতেও। গত সপ্তাহেই কৌশাম্বীর জন্মদিনেও একসঙ্গে সময় কাটিয়েছেন দুজনে। কৌশাম্বীর দাদা, আদৃতের ঘনিষ্ঠ বন্ধু আর্যেশ রায়- সকলে একসঙ্গে হ্যাং আউট করেছেন ওইদিন। এতকিছুর মাঝেই ফাঁস হল মিঠাইয়ের সেটের অদেখা ছবি।

প্রতিদিনই মিঠাই ফ্যানেরা পৌঁছে যায় ভারত লক্ষ্মী স্টুডিও-তে। প্রিয় তারকাদের কাছ থেকে দেখতে। আর তেমনই একটি ছবি এখন ভাইরাল সোশ্যালে। ওই ছবিতে কী দেখা যাচ্ছে? 

ফ্যানেদের সঙ্গে পোজ দিতে ব্যস্ত নন্দা, শ্রী, রাজীব এবং সিদ্ধার্থ (ছবি-সংগৃহীত)
ফ্যানেদের সঙ্গে পোজ দিতে ব্যস্ত নন্দা, শ্রী, রাজীব এবং সিদ্ধার্থ (ছবি-সংগৃহীত)

দুই জন ফ্যানের সঙ্গে পোজ দিচ্ছে মোদক পরিবারের দুই কন্যে, শ্রীনন্দা, শ্রীতমা এবং জামাই রাজীব কুমার ও উচ্ছেবাবু। ছবির একদম বাঁ দিকে দাঁড়িয়ে রয়েছে কৌশাম্বী, তাঁর পরনে সাদা হ্যান্ডলুম শাড়ি। ভারী সুন্দর লাগছে তাঁকে। বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে থাকা সিদ্ধার্থ ‘ফ্যালফ্যালিয়ে’ তাকিয়ে রয়েছে ‘দিদিয়া’র দিকে। কৌশাম্বীর চোখ যদিও ক্যামেরার দিকে। এই ছবি হু হু করে ভাইরাল। সবার মুখেই একটাই কথা, ‘ছবি কথা বলে’। 

বেস্ট ফ্রেন্ড আদৃত-কৌশাম্বীর সম্পর্কের মাঝে সৌমিতৃষার নাম বারবার জড়ানোয় বেশ বিরক্ত নায়িকা। তিনি সম্প্রতি বলেছেন, ‘আদৃত কারও সঙ্গে প্রেম করতে পারে। আমি কারও সঙ্গে প্রেম করতে পারি। সেটাই তো স্বাভাবিক! দর্শকরা আমাদের অনস্ক্রিন জুটিকে পছন্দ করে। ফলে আমাদের আলাদা দেখতে তাঁদের ভালো লাগে না হয়ত। তবে আমার মতে, এখন দর্শক অনেক পরিণত। তাঁরা সবটাই বোঝে। ফলে অযথা বিতর্ক তৈরি করে লাভ নেই।’

বন্ধ করুন