বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Soumitrisha: কৌশাম্বিকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন আদৃত! হাজির গোটা মিঠাই পরিবার, ‘বাদ’ সৌমিতৃষা

Adrit-Soumitrisha: কৌশাম্বিকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন আদৃত! হাজির গোটা মিঠাই পরিবার, ‘বাদ’ সৌমিতৃষা

আদৃতের বার্থ ডে পার্টি জমজমাট (ছবি-ইনস্টাগ্রাম)

Adrit Roy Birthday Bash: আদৃতের জন্মদিনে দিনভর অপেক্ষার পরেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা এল না মিঠাইরানির তরফে! অন্যদিকে নায়কের জন্মদিনের পার্টিতে দেখা মিলল না সৌমিতৃষার। 

২৫শে মে আদৃত রায়ের জন্মদিন। বৃহস্পতিবার মধ্যরাত থেকে ঘরোয়া উদযাপনের সঙ্গে শুরু হয়েছিল সিডি বয়ের ৩১তম বার্থ ডে সেলিব্রেশন। এরপর দিনভর ‘মিঠাই’-এর সেটে চলে দফায় দফায় কেক কাটিং পর্ব। অনুরাগী, মিডিয়াকর্মীদের সঙ্গে এ দিনটা এনজয় করলেন উচ্ছেবাবু। আর রাত গড়াতেই ‘মিঠাই’ পরিবারের সঙ্গে চলল জমজমাট পার্টি!

এই জুটির প্রেম এখন স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। সিডি বয়ের জন্মদিনে সেই ছবিটা জলের মতো পরিষ্কার হয়ে গেল। বৃহস্পতিবার বেলা গড়াতেই ‘বেস্ট ফ্রেন্ড’ আদৃতকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়েছিলেন কৌশাম্বি। বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ১২টা ছুঁতে বাবা-মা'র পাশাপাশি হাতে গোনা তিনজন আদৃতের বাড়িতে বার্থ ডে সেলিব্রেশনে হাজির ছিল, যার মধ্যে রয়েছে কৌশাম্বি। এই কথা নিজের মুখেই জানিয়েছেন আদৃত। কিন্তু ‘বন্ধু’ আদৃতকে বৃহস্পতিবার সারাদিনেও সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানাননি মিঠাইরানি। অথচ ফেসবুক, ইনস্টাগ্রামে তিনি বেজায় অ্যাক্টিভ ছিলেন। একের পর এক পোস্টও করেছেন। এখানেই শেষ নয়, আদৃতের বার্থ ডে পার্টিতে যেখানে হাজির ছিল গোটা ‘মিঠাই’ টিম সেখানেও দেখা মিলল না সৌমিতৃষার!

সৌমিতৃষা 'বাদ' থাকলেও মিঠাই পরিবারের প্রাক্তন সদস্যদেরও দেখা মিলল আদৃতের বার্থ ডে পার্টিতে। অর্কজা থেকে শুরু করে তাঁর প্রাক্তন অর্থাৎ অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস (আগের স্যান্ডি) পৌঁছেছিলেন সিডি বয়কে শুভেচ্ছা জানাতে। দেখা মিলল দাদাই, ঠাম্মি-সহ সিদ্ধার্থ মোদকের অনস্ক্রিন মা বিদিপ্তা চক্রবর্তীর। যিনি মিঠাই টিমকে আগেই বিদায় জানিয়েছেন। এছাড়া ছিলেন সোম-তোর্সা-নিপা-শ্রীতমা-রাজীবরা। মিঠির বরও পিছিয়ে থাকলেন না, অভিনেতা অরিন্দ্যও পৌঁছেছিলেন আদৃতকে বিশেষ দিনের শুভেচ্ছা জানাতে। এমনকি মিঠাই পরিবারে সৌমিতৃষার সবচেয়ে ঘনিষ্ঠ পিপি অর্থাৎ অভিনেত্রী অর্পিতাও হাজির ছিলেন আদৃতের জন্মদিনের সেলিব্রেশনে। যা দেখে রীতিমতো ক্ষুব্ধ সৌমিতৃষার ভক্তরা। গোটা মিঠাই পরিবারের প্রতি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছে তাঁরা। 

আদৃতের জন্মদিনের কেক কাটার ভিডিয়ো পোস্ট করেছেন 'ঠাম্মি' স্বাগতা বসু। দেখা গেল চর্চিত প্রেমিকা কৌশাম্বিকে পাশে নিয়েই কেক কাটলেন আদৃত। যদিও কেকের প্রথম টুকরোটা কৌশাম্বি নয়, নিপার মুখে দিলেন মিঠাইয়ের নায়ক।

এদিন কালো রঙা হাতকাটা শর্ট পার্টি ড্রেসে দেখা মিলল কৌশাম্বির। অন্যদিকে সাদা শার্ট আর ডেনিম জিনসে ঝলমল করলেন বার্থ ডে বয়। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে আদৃতের উদ্দেশে কৌশাম্বির বার্তা, ‘যারা তোমায় চেনে না ‘ঠিক’, তাদেরও যেনো ভালো হয়। শুভ জন্মদিন আদৃত রায়। মেনি মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে… অনেকটা পথ চলা বাকি’।

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.