বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার থেকে আশা করিনি সিড’, আদৃত থাকলেও মিঠাই পরিবারের সেলফিতে নেই সৌমিতৃষা!
মিঠাই কে বাদ দিয়ে সেলফি তুলল মোদক পরিবার, রেগে আগুন সৌমিতৃষার ভক্তরা।

‘তোমার থেকে আশা করিনি সিড’, আদৃত থাকলেও মিঠাই পরিবারের সেলফিতে নেই সৌমিতৃষা!

  • আদৃতের ফ্যানপেজের পক্ষ থেকে মিঠাই পরিবারের একটা ছবি শেয়ার করা হয়েছে। যাতে নেই সৌমিতৃষা। আপাতত সেটা নিয়েই বিতর্ক। 

‘মিঠাই’ ধারাবাহিকের দুই লিড অভিনেতা আদৃত রায় আর সৌমিতৃষা কুণ্ডুর ঝামেলা এমন জায়গায় পৌঁছেছে যে তাতে জড়িয়ে গিয়েছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় তো আজকাল প্রায়ই ঝগড়া লাগে দুই অভিনেতার ভক্তদের। আদৃতকে জন্মদিনের শুভেচ্ছাই জানালেন না সৌমিতৃষা মিসিং, কৌশাম্বির কেক কাটার সময় থাকলেন না মিঠাই নায়িকা। আর এবার আদৃতরা যখন রুডির বিয়েতে ফ্যামিলি ফোটো নিল, তখন গোটা মোদক পরিবার থাকলেও, নেই মিঠাই নিজেই।

আদৃতের একটি ফ্যানক্লাবের পক্ষ থেকে এই ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নীপা আর রুদ্রর রিসেপশনে তোলা হয়েছে ছবিটা। সমরেশ থেকে স্যান্ডি-পিঙ্কি, রাতুল, দিদিয়া, বড় জামাইবাবু,তোর্সা, সিদ্ধার্থ, দাদু-ঠাম্মি সকলে মিলে যাকে বলে ভরা পরিবার। তবে এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই কমেন্ট বক্সে প্রশ্নের বন্যা। আরও পড়ুন: ‘আমার বিয়েতে হয়নি’, মিঠাই নিয়ে মনে কি খেদ রয়ে গিয়েছে ‘উচ্ছেবাবু’ আদৃতের?

একজন লিখেছেন, ‘মিঠাই ছাড়া মোদক পরিবার! এটা তোমার কাছ থেকে আশা করিনি সিড। খুব বাচ্চা বাচ্চা ব্যাপার হয়ে যাচ্ছে।’ ভাববেন না আদৃতের ভক্তরা ছেড়ে দিয়েছে। ওই কমেন্টের উত্তরে একজন লিখেছেন, ‘এটা একটা ফ্যান পেজ। কী আছে এতে। ছবিতে তো নীপাও নেই। আপনারা পারেন বটে’!

আসলে এই ছবিতে মিসিং নীপা আর মিঠাই। তবে যেহেতু এখন আদৃত আর সৌমিতৃষার ঝামেলার খবর চলছে বাজারে, তাই মিঠাইয়ের না থাকাটাই বেশি দৃষ্টিকটু লেগেছে। এছাড়া মিঠাই-প্রেম তো আছেই!

 

বন্ধ করুন