বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: বুধবার আদৃতের জন্মদিন, ফ্যানেরা সহজেই দেখা করতে পারবে উচ্ছেবাবুর সঙ্গে, কীভাবে?
আদৃতের জন্মদিন ঘিরে উন্মাদনা শুরু

Adrit Roy: বুধবার আদৃতের জন্মদিন, ফ্যানেরা সহজেই দেখা করতে পারবে উচ্ছেবাবুর সঙ্গে, কীভাবে?

  • আগামিকাল ‘বং ক্রাশ’ আদৃতের জন্মদিন। এই বিশেষ দিনে চাইলেই দেখা করতে পারবেব স্বপ্নের নায়কের সঙ্গে। 

মিঠাই পরিবারে সেলিব্রেশন থামছে না। দু-দিন আগেই নিপা রানি তাঁর বার্থ সেলিব্রেট করেছে, এবার কেক কাটবে ‘উচ্চেবাবু আদৃত। বুধবার ‘বং ক্রাশ’ আদৃতের জন্মদিন। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক, আদৃত। মিঠাই-এর ‘উচ্ছেবাবু’ ধুকপুকানি বাড়িয়ে দেন কয়েক হাজার তরুণীর হৃদয়ে। অভিনয়ের পাশাপাশি গানেও এক্সপার্ট আদৃত। এই নায়কের হ্যান্ডসাম লুকে ফিদা লাখো তরুণী। আদৃতের গানের ভিডিয়ো ভক্ত মনে ঝড় তোলে। সিডি বয়-এর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। জন্মদিনের ঠিক আগে ভক্তদের বিরাট সুখবর দিলেন আদৃত।

২৫শে মে, বুধবার আদৃতের জন্মদিন। এই বিশেষ দিন নিয়ে ব্যাপক এক্সাইটেড ভক্তরা। আর জন্মদিনের প্রাক্কালে বিরাট ঘোষণা সারলেন নায়ক নিজেই। সেটা কী জানেন?

'বং ক্রাশ' আদৃত ফেসবুকে জানিয়েছেন এই বিশেষদিনে চাইলেন তাঁর সঙ্গে দেখা করতে পারবে ফ্যানেরা। কোথায়? সেই হদিশ দিয়েছেন আদৃত নিজেই। ফেসবুক পোস্টে আদৃত লেখেন- ‘যাঁরা আমার সঙ্গে দেখা করতে চাও, আমাকে উইশ করতে চাও- তাঁরা নিজেদের উপস্থিতি দিয়ে আমাকে ধন্য কর। আগামিকাল, ২৫শে মে ভারতলক্ষ্মী স্টুডিওর গেট খোলা থাকবে’।

আদৃতের পোস্ট
আদৃতের পোস্ট

তাহলে স্বপ্নের নায়ককে সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানানোর সুবর্ণ সুযোগ রয়েছে মিঠাই ভক্তদের কাছে। এর জন্য নবীনা সিনেমা লাগোয়া ভারত লক্ষ্মী স্টুডিওতে হাজির হলেই চলবে! সিদ্ধার্থের পোস্ট দেখে তো আহ্লাদে আটখানা ফ্যানেরা। তাঁদের জন্য উচ্ছেবাবু এতকিছু ভেবেছে, এতেই খুশি অনুরাগীরা। কাল শ্যুটিংয়ের ফাঁকে ফ্যানেদের সঙ্গেই কেক কেটে বার্থ ডে সেলিব্রেট করবেন আদৃত। ফ্যানেরা তো এখন থেকেই প্ল্যানিং শুরু করে ফেলেছে, তবে নিন্দুকরা এই পোস্টের জন্য 'গিফট লোভী হ্যাংলা’ বলতে শুরু করেছে আদৃতকে। কিন্তু সেই নিয়ে মাথা ঘামাচ্ছেন না সিডি বয়। 

 

 

 

বন্ধ করুন