বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘দিদিয়া’ কৌশাম্বীর সাথে প্রেম নিয়ে মুখ খুললেন আদৃত? ফেসবুকে লিখলেন…
কৌশাম্বীর সাথে সম্পর্কের সমীকরণ কী? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন আদৃত রায়।
কৌশাম্বীর সাথে সম্পর্কের সমীকরণ কী? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন আদৃত রায়।

Adrit-Kaushambi: ‘দিদিয়া’ কৌশাম্বীর সাথে প্রেম নিয়ে মুখ খুললেন আদৃত? ফেসবুকে লিখলেন…

  • ‘মিঠাই’-এর সেটেই নাকি কাছাকাছি আসে আদৃত আর কৌশাম্বী। এমনকী, সুপ্রিয়ার সাথে প্রেমটাও নাকি এই কারণেই ভাঙে! যদিও এসবই গুঞ্জন! জানুন উচ্ছেবাবু কী বলল এই ব্যাপারে! 

আদৃত রায়ের নতুন করে প্রেমে পড়ার খবর বেশ কিছুদিন ধরেই রটেছে টিনসেল টাউনে। আর ‘মিঠাই’-এর উচ্ছেবাবুর নতুন প্রেমিকা নাকি আর কেউ নন, বরং অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তী। শোনা যাচ্ছিল সেটে নাকি জমিয়ে প্রেম করছেন তাঁরা।

এতদিন এই নিয়ে জবাব আসেনি দু'তরফেই। তবে শুক্রবার দুপুরে আদৃতের করা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ইঙ্গিত করছে, এতদিন পর যেন এই বিতর্কেই মুখ খুললেন তিনি। কৌশাম্বীর সঙ্গে একটি ছবি শেয়ার করলেন তিনি। আর সেই ছবির ক্যাপশনে নিজেদের বললেন 'বেস্ট ফ্রেন্ড'!

কী লিখেছেন আদৃত রায়? ছোট পরদার সিদ্ধার্থ মোদক লিখেছেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সব কিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’ আরও পড়ুন: মিঠাইকে পাশে নিয়ে ‘ভিনদেশি তারা’ গেয়ে উঠল ‘সিদ্ধার্থ’ আদৃত, দেখেছেন সেই ভিডিয়ো?

‘মিঠাই’ ধারাবাহিকে সিডের পিসতুতো দিদির ভূমিকায় অভিনয় করেন কৌশাম্বী চক্রবর্তী। সেখানে তাঁকে ‘দিদিয়া’ বলে ডাকেন আদৃত, কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্কটা মোটেই দিদি-ভাইয়ের নয়। টেলিপাড়ার খবর ‘প্রেমিক-প্রেমিকার’, আর তাঁদের দাবি ‘বন্ধুত্ব’-র!

যদিও ‘মিঠাই’-এ কাজ করার সময়ই সম্পর্ক ভাঙে সুপ্রিয়া মণ্ডল আর আদৃতের। তখন শোনা গিয়েছিল, এত জলদি বিয়ে করতে রাজি হবনি আদৃত। তাই ভেঙে যায় সেই সম্পর্ক। আবার কারও মতে, আদৃত-কৌশাম্বীর ঘনিষ্ঠতাই ছিল নাকি সম্পর্ক ভাঙার কারণ! সে যাই হোক, সিদ্ধার্থ থুরি আদৃতের এই পোস্টে বিতর্কের আগুনে জল পড়ে না ঘি, এখন সেটাই দেখার!

 

বন্ধ করুন