বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit on Father in Law: জামাইয়ের সাপোর্টে মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন আদৃত

Adrit on Father in Law: জামাইয়ের সাপোর্টে মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন আদৃত

জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত

Adrit on Father in Law: সিনিয়র অভিনেত্রী হিসাবে বউকে দেন যোগ্য সম্মান, এবার শ্বশুর মশাইয়ের কোন গুণে মুগ্ধ হওয়ার কথা বললেন টলিপাড়ার নতুন বর? 

বিয়ের পর এখনও মাস ঘোরেনি। নতুন ছবির কাজে এবার মন দিয়েছেন আদৃত। নিজের ঢাক নিজে পেটানোয় বিশ্বাসী নন উচ্ছেবাবু। বিয়ে নিয়ে বাড়াবাড়ি ছিল না-পসন্দ। তাই মনের মানুষ কৌশাম্বির সঙ্গে বিয়ে নিয়ে সংবাদমাধ্য়মের সামনে মুখ খোলেননি। তবে জন্মদিনে কোনওরকম রাখঢাক রাখেননি। আরও পড়ুন-‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

আদৃত-কৌশাম্বির সম্পর্কে শুরু থেকেই সায় ছিল দুই পরিবারের। আদৃতের প্রথম বিয়ে ঠিক হয়েও শেষ মুহূর্তে ভেঙে যায়। আদৃতের প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়াও খুব কাছের ছিলেন আদৃতের বাবা-মা'র। এখন কৌশাম্বি হয়ে উঠেছেন রায় পরিবারের 'ঘরের মেয়ে'। বউমার হাতের রান্নার প্রশংসায় পঞ্চমুখ আদৃতের বাবা। অন্যদিকে শ্বশুরমশাইকে নিয়ে মুখ খুলেছেন আদৃতও। 

শ্বশুরবাড়িতে প্রচুর জামাই আদর পাচ্ছেন মেনে নেন আদৃত। টলি ফ্যাক্টসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আমি কৌশাম্বির বাবার খুব ভক্ত। উনি দুর্দান্ত আবৃত্তি করেন, কৌশাম্বি ওর বাবার থেকেই সেই গুণটা পেয়েছে। কৌশাম্বি ভালো করে, কিন্তু ওর বাবা অসাধারণ। যতটা সময় পারি আমরা একসঙ্গে কাটানোর চেষ্টা করি।’ খুব সহজেই সকলকে আপন করে নেন কৌশাম্বির বাবা, কৌস্তভ চক্রবর্তী এমনটাই মত তাঁর জামাই বাবাজীবনের। 

বছর দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় মিঠাই ভক্তদের ‘পাগলা’ বলে ট্রোলের শিকার হয়েছিলেন কৌশাম্বির বাবা। আদৃত তথা সিদ্ধার্থ মোদককে বউয়ের (মিঠাই) সঙ্গে খারাপ আচরণের জন্য প্রশ্নবাণে বিদ্ধ করছিল সকলে। সেই নিয়েই শুরু হয় ঝামেলা। হবু জামাইকে ডিফেন্ড করতে গিয়ে ওই শব্দ ব্যবহার করে ফেলেন তিনি। পরে অবশ্য ১৮০ ডিগ্রি ঘুরে তিনি জানিয়েছিলেন, তাঁর প্রোফাইল হ্যাক করা হয়েছিল। 

অন্যদিকে নিজের বাবার সঙ্গে কৌশাম্বির সম্পর্ক নিয়ে আদৃত বলেছেন,  ‘ও আগে আমার কাছে স্পেশাল ছিল, এখান আমার পুরো পরিবারের কাছে খুব স্পেশাল। ও আসলে আবার বাবার খুব কাছের। হয়ত আমি বাইরে গিয়ে কিছু নিতে ভুলে গেলাম, ও কিন্তু মনে করে সেটা নিয়ে আসে'। 

অভিনেত্রী কৌশাম্বির প্রশংসায় পঞ্চমুখ আদৃত। বউকে নিয়ে বললেন, ‘ও খুব ডেডিকেটেড। কৌশাম্বি অনেকদিন ধরে কাজ করছে, আমি সেই তুলনায় অনেক নতুন। কাজের মামলায় কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র, অনেক অভিজ্ঞ। আমার চেয়ে অনেক ভালো অভিনেতা। আমি ওর থেকে রোজ শিখি। ওকে সবসময় বলি যদি ভুল করি, তাহলে ধরিয়ে দিতে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান? রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 15 ওভার শেষে Afghanistan-র স্কোর 109/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.