বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

Adrit-Kaushambi: ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

বিয়ে হতেই কি হাঁড়ি আলাদা? আদৃত-কৌশাম্বির দাম্পত্য নিয়ে সামনে এল অবাক তথ্য

Adrit-Kaushambi: কৌশাম্বিকে বিয়ে করতেই বাড়ি বদলেছেন আদৃত! নতুন বউকে শুধু চোখে হারান না, দেন যোগ্য সম্মান। 

অনস্ক্রিন ‘দিদিয়া’র সঙ্গে আদৃতের প্রেম নিয়ে উঠে এসেছিল হাজারো রটনা। আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে মিঠাই ভক্তদের একটা বড় অংশ নাক সিঁটকেছিল। ধেয়ে এসেছিল কটাক্ষ-বিদ্রুপ। তবে সব ট্রোলিং-এর জবাব সাত পাক ঘুরে দিয়েছেন এই প্রেমিক যুগল। গত ৯ই মে বিয়ের পর্ব সেরে নিয়েছেন আদৃত-কৌশাম্বি। আরও পড়ুন-‘করব না তোমায় বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

বিয়ে নিয়ে মিডিয়ার সামনে সেভাবে মুখ খোলেননি তাঁরা। সদ্য গোয়ায় হানিমুন পর্ব সেরে নবদম্পতি কলকাতায় ফিরেছেন গত ২৪শে মে। ২৫ তারিখ ছিল আদৃতের জন্মদিন। ওইদিন ভারতলক্ষ্মী স্টুডিওতে ফ্যানেদের সঙ্গে সাক্ষাৎ করেন নায়ক। সঙ্গে মুখোমুখি হন মিডিয়ার। নিজের দাম্পত্য় জীবন নিয়ে প্রথমবার একদম খোলামেলা আড্ডায় আদৃত। 

অভিনেত্রী কৌশাম্বির প্রশংসায় পঞ্চমুখ আদৃত। টলি ফ্যাক্টসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘ও খুব ডেডিকেটেড। কৌশাম্বি অনেকদিন ধরে কাজ করছে, আমি সেই তুলনায় অনেক নতুন। কাজের মামলায় কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র, অনেক অভিজ্ঞ। আমার চেয়ে অনেক ভালো অভিনেতা। আমি ওর থেকে রোজ শিখি। ওকে সবসময় বলি যদি ভুল করি, তাহলে ধরিয়ে দিতে।’ 

বিয়ের পর অনেকসময়ই দেখা যায় সংসারের হাঁড়ি আলাদা হয়েছে। কিন্তু আদৃত-কৌশাম্বির ক্ষেত্রে একদম উলটো! আগে বাবা-মা'র সঙ্গে এক ছাদের নীচে থাকতেন না আদৃত। এখন বউকে নিয়ে বাবা-মা'র সঙ্গে এক বাড়িতে থাকছেন উচ্ছেবাবু। অভিনেতা বলেন, ‘আগে আমি বাবার ফ্ল্যাটে থাকতাম। কিন্তু এখন বাবা আমাকে বলেছে বাবারা যে বাড়িতে থাকে সেখানে শিফট করে যেতে। এখন আমি, বাবা-মা, কৌশাম্বি সবাই এক বাড়িতে থাকছি।’ বিয়ের পর সংসার আলাদা করা নয়, উলটো আদৃতকে তাঁর পরিবারের সঙ্গে জুড়ে দিয়েছেন কৌশাম্বি। এই না হল আদর্শ বউমা! 

বিয়ের পর কতটা বদেলেছে আদৃতের জীবন? তিনি বলেন, ‘খুব এনজয় করছি। খুব রিসেন্টলি জীবনের একটা বড় মাইলস্টোন….আমি ওতো বলতে পারি না (মুখে)। ইমোশনটা ভিতরে আছে, আলাদাই একটা খুশি। ওর সঙ্গে থাকলে খুব স্পেশ্যাল ফিল করি। একটু ঘুরেও আসলাম, সবমিলিয়ে দাম্পত্য জীবন দুর্দান্ত কাটছে। বাকিটা ওকে জিগ্গেস করো’। বউ সবসময় তাঁকে ‘আন-রোম্যান্টিক’ তকমাই দিয়ে থাকে জানাতে ভুললেন না আদৃত।

আরও পড়ুন-মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, এরই মাঝে বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুরমশাই

ওদিকে আদৃত-কৌশাম্বির বিয়েতে সৌমিতৃষার নিমন্ত্রণ না পাওয়া নিয়ে বিতর্ক থামছে না। এতদিন বিষয়টা ছিল শুধু জল্পনার স্তরে। সম্প্রতি আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে মিঠাইরানি নিজের মুখে বলেছেন, ‘ওরা হয়ত নিমন্ত্রণ করতে ভুলে গেছে। হতেই পারে। সবাই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছে। সবাই ব্যস্ত’। বিয়ের শুভেচ্ছাও পাঠানো হয়ে ওঠেনি বলে জানান অভিনেত্রী। ইঙ্গিতে তিনি এও বলেন, নিমন্ত্রণপত্র এলেও তিনি যেতেন এই গ্যারিন্টি নেই। কারণ ভিড় এড়িয়ে চলতেই ভালোবাসেন তিনি। ড্যামেজ কন্ট্রোলে সৌমিতৃষা বলেন, এর আগে ‘কনে বউ’ সিরিয়ালের এক সহ-অভিনেতার বিয়েতে আমন্ত্রিত থাকলেও যেতে ভুলে গিয়েছিলেন তিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.