বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘আমার বিয়েতে হয়নি’, মিঠাই নিয়ে মনে কি খেদ রয়ে গিয়েছে ‘উচ্ছেবাবু’ আদৃতের?
‘মিঠাই-তে আমার বিয়েতেই সাজানো হয়নি মনোহরা’, মনে খেদ সিদ্ধার্থ ওরফে আদৃতের।

Mithai: ‘আমার বিয়েতে হয়নি’, মিঠাই নিয়ে মনে কি খেদ রয়ে গিয়েছে ‘উচ্ছেবাবু’ আদৃতের?

  • জি বাংলার মিঠাই ধারাবাহিক দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন আদৃত রায় আর সৌমিতৃষার জুটি। পরদায় ৩বার বিয়ে হয়েছে দু'জনের। তবে একটা বিয়েতেও ধুমধাম হয়নি!

‘মিঠাই’ ধারাবাহিকে এক বড় মোড় আসতে চলেছে। গুলি লাগতে চলেছে মিঠাইয়ের। তাও আবার নিপা-রুদ্রর রিসেপশন পার্টিতে। ফের গল্পে ফেরত এসেছে রোমি আগরওয়াল। আর সেই গুলি চালাবে সিদ্ধার্থকে, যা লাগবে মিঠাইয়ের গায়ে। 

দর্শকের মনে অবশ্য মিঠাইয়ের গুলি লাগা নিয়ে আতঙ্ক থাকলেও সবাই চুটিয়ে উপভোগ করেছে রুদ্র আর নীপার বিয়েটা। বাড়ির সকলকে লুকিয়ে নীপার মন্দিরে যাওয়া, বিয়ের দিনই রুদ্রর গুণ্ডা পেটানো, তারপর বাড়িতে এসে সেই হাই ভল্টেড ড্রামা, আর ঝাঁ চকচকে রিসেপশন মনোহরায় মুখে হাসি ফুটিয়েছে দর্শকের। 

তাই নিয়েই এক সাক্ষাৎকারে কথা বললেন সিদ্ধার্থ ওরফে আদৃত। বলতে শোনা যায়, ‘আমাদের মনোহরার এই একটা জিনিস খুব ভালো। যে কোনও বিয়েতে খুব সুন্দর করে সাজানো হয়। শুধু আমার বিয়েতে হয়নি।’

তবে কথা প্রসঙ্গে আদৃত জানালেন, স্যান্ডি আর পিঙ্রির বিয়ের শ্যুটটা বেশ ঝামেলার ছিল। ননবেঙ্গলি বিয়ের কারণে সাজ আলাদা ছিল। রাস্তায় ব্যান্ড পার্টি নিয়ে শ্যুট করতে হয়েছিল।

তবে শেষ এপিসোডে ঝগড়া হয়েছে মিঠাই আর সিডের। মন কষাকষির মাঝেই মিঠাইয়ের মুখ থেকে বেরিয়ে আসা, 'এর থেকে মরে যাওয়া ভালো' দেখে কষ্ট পেয়েছে দর্শক। সবার মনে একটাই প্রশ্ন, গুলি লাগার পর কী হবে!

 

বন্ধ করুন