বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Chanchal: ‘আমার যোগ্যতা নেই..’, সেরা অভিনেতার পুরস্কার নিয়ে চঞ্চল চৌধুরীর পা ছুঁলেন আদৃত!

Adrit-Chanchal: ‘আমার যোগ্যতা নেই..’, সেরা অভিনেতার পুরস্কার নিয়ে চঞ্চল চৌধুরীর পা ছুঁলেন আদৃত!

চঞ্চলে মুগ্ধ আদৃত 

Adrit Roy-Chanchal Chowdhury: চঞ্চল চৌধুরীর অন্ধভক্ত আদৃত রায়। রবিবার টেলি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা অভিনেতার পুরস্কার নেওয়া শেষে চঞ্চল চৌধুরীর পা-এ হাত দিয়ে প্রণাম করলেন অভিনেতা। আর কী বললেন? 

সদ্যই শেষ হয়েছে ‘মিঠাই’-এর সফর। এখনও টিভির পর্দায় নিয়মিত ধরা দিচ্ছেন সিদ্ধার্থ মোদক। সম্প্রচারের বাকি আর একটা সপ্তাহ। মন ভার মিঠাই ভক্তদের। এর মাঝেই রবিবাসরীয় সন্ধ্যায় হাসি ফুটল সিদ্ধার্থ মোদকের ভক্তদের মুখে। এদিন ২০তম টেলি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা টেলিভিশন অভিনেতার পুরস্কারে সম্মানিত হলেন আদৃত। 

নজরুল মঞ্চে বসেছিল এই অ্যাওয়ার্ড সেরেমানির আসর। হলুদ পাঞ্জাবিতে ঝলমলে উচ্ছেবাবু। ‘মিঠাই’ সিরিয়ালের জন্য আরও এক সম্মান আদৃতের ঝুলিতে। পুরস্কার হাতে তিনি বললেন, ‘চঞ্চল স্যারের আর্শীবাদ পেয়ে গেছি আর কী চাই! আমি ভাবতে পারিনি চঞ্চল স্যারের সঙ্গে একই ভেনুতে আমি থাকব। অসংখ্য ধন্যবাদ। সবাইকে বলব তোমরা সিদ্ধার্থ মোদককে এত ভালোবাসা দিয়েছো, আগামিদিনেও যেন এইভাবেই ভালো কাজ করতে পারি, যাতে তোমরা আমাকে ভালোবাসো। জয় গোপল’। এরপর ‘বলে দে বলে দে’ গান গেয়ে শোনালেন আদৃত। 

এদিন বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরীর পা ছুঁয়ে আর্শীবাদ নিতে দেখা গেল আদৃতকে। মিঠাই অভিনেতার কথায়, ‘ওঁনার ৫% যদি আমারা ডেলিভার করতে পারি তাহলে অভিনেতা হিসাবে জীবন স্বার্থক’। একসঙ্গে কাজ করার ব্যাপারে প্রশ্ন করতেই হাসিমুখে আদৃতের জবাব, ‘এখনও সেই যোগ্যতা হয়নি আমার’। 

মিঠাই শেষের পর ভবিষ্যত পরিকল্পনা কী আদৃতের? অভিনেতা জানালেন হাতে বেশ কিছু স্ক্রিপ্ট রয়েছে। যদি পছন্দ হয়, যদি মনে হয় দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবেন তাহলে কাজ শুরু করবেন। পুরস্কার পেয়ে অনুভূতি? হাসিমুখে উত্তর- ‘আমার কোনও কিছুই ভাবনায় থাকে না। তবে সম্মান পেয়ে ভালো লাগছে। কিন্তু আমার কাছে সবচেয়ে বড় পাওয়া দর্শকদের ভালোবাসা। সবাই এসে যখন সেলফি তুলতে চায়, ওটা বড় প্রাপ্তি। তবে এই পুরস্কার জুরি ঠিক করেছে, নিঃসন্দেহে ভালো লাগছে’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.