বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit on Soumitrisha: সৌমিতৃষাকে বিয়েতে ডাকেননি আদৃত! প্রশ্ন উঠতেই মাথা নেড়ে কী জবাব কৌশাম্বির বরের

Adrit on Soumitrisha: সৌমিতৃষাকে বিয়েতে ডাকেননি আদৃত! প্রশ্ন উঠতেই মাথা নেড়ে কী জবাব কৌশাম্বির বরের

সৌমিতৃষাকে বিয়েতে না ডাকা নিয়ে কী জবাব আদৃতের?

Adrit-Kaushambi-Soumitrisha: আদৃত-কৌশাম্বির বিয়েতে নিমন্ত্রিত ছিলেন না, জানিয়ে দিয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। সে প্রসঙ্গে উঠতেই, কী বললেন আদৃত রায়?

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। টলিপাড়ার এই চর্চিত জুটির বিয়ে নিয়ে কম মাতামাতি হয়নি সামাজিক মাধ্যমে। মিঠাই ধারাবাহিকে কাজ করার সূত্র ধরেই একে-অপরের সঙ্গে আলাপ হয় আদৃত-কৌশাম্বির। আর তাই এই বিয়েতে হাজির ছিল পুরো মিঠাই পরিবার। কিন্তু আশ্চর্যজনকভাবে ছিলেন না শুধু মিঠাই-এর নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। সম্প্রতি জন্মদিনে আদৃত মুখোমুখি হয়েছিলেন মিডিয়ার। সেখানে সৌমিতৃষার প্রসঙ্গ উঠতেই কী জবাব দিলেন ‘উচ্ছেবাবু’?

ইতিমধ্যেই সৌমিতৃষা ফাঁস করেছেন আদৃতের বিয়েতে না যাওয়ার কারণ। অভিনেত্রী স্পষ্ট জানান, তাঁকে বিয়েতে নিমন্ত্রণ করতে ‘ভুলে গিয়েছে’ আদৃত-কৌশাম্বি। উচ্ছেবাবু কী বলছেন আড়াই বছরের রোম্যান্স পার্টনারকে নিয়ে?

আরও পড়ুন: অনন্ত-রাধিকার কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সোনালি হরফে লেখা, ছবি প্রকাশ্যে

সৌমিতৃষাকে নিয়ে আদৃতের জবাব:

আদৃশাম্বি নামের একটি ফ্যানপেজের তরফ থেকে শেয়ার করা হয় আদৃতের দেওয়া সাক্ষাৎকারের সেই ঝলক। যেখানে দেখা যায় প্রথম প্রশ্নটি ছিল, আদৃত আর সৌমিতৃষার জুটিকে নিয়ে এই এত আলোচনা, কোনওভাবে তাঁদের বিয়েতে প্রভাব ফেলেছিল কি না? তাতে জবাবই দেননি আদৃত। বরং মাথা নেড়ে, মুখের ভঙ্গিমায় বুঝিয়ে দেন, ডোন্ট কেয়ার মানসিকতা। 

আরও পড়ুন: ভোটে হার, হিট সিনেমার অভাব, এনআরআই পাত্র বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’

এরপর যখন সৌমিতৃষাকে আমন্ত্রণ না জানানো নিয়ে প্রশ্ন করা হয়, সঙ্গে আমন্ত্রণ না জানানো নিয়ে নেটপাড়ার প্রতিক্রিয়া নিয়ে তাঁর ধারণা আছে কি না জানতে চাওয়া হয়, তখন আদৃত স্পষ্ট করেন, ‘কে কী লিখল, কী বলল আমি দেখি না জানি না। আসলে জানি না বললে ভুল হবে। জানি কিন্তু আমার কিছু যায় আসে না।’

আরও পড়ুন: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টিআরপি টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল?

তবে আদৃতের এভাবে উত্তর মনে ধরেনি অনেকেরই। একজন লেখেন, ‘উনি কাকে আমন্ত্রণ জানালেন বা জানালেন না, তাতে কারও কিছু যায় আসে না। কিন্তু একটি বিশেষ শো থেকে যখন সবাইকে আমন্ত্রণ করা হয়, একজনকে ছাড়া, তাতে সেই মানুষটাকে অপমান করা হয়। সৌমিতৃষাই কিন্তু বেশ গুছিয়ে জবাব দিয়েছিল। আদৃতের জবাব অহংকারী।’

সৌমিতৃষা কী বলেছিলেন?

মিঠাই নায়িকা বেশ শান্তভাবেই উত্তর দিয়েছিলেন, ‘ওরা হয়ত নিমন্ত্রণ করতে ভুলে গেছে। হতেই পারে। সবাই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছে। সবাই ব্যস্ত।’ সঙ্গে আদৃত-কৌশাম্বির সঙ্গে তাঁর কোনও ঝামেলা নেই বলেও স্পষ্ট করে দেন। আর ইনস্টায় কৌশাম্বিকে আনফলো করা নিয়ে সৌমিতৃষার জবাব ছিল, তাঁর ইচ্ছে হয়েছিল তাই তিনি করেছিলেন। দিয়া, ঐন্দ্রিলা, উদয়-সহ মিঠাই পরিবারের অনেককেই তিনি ফলো করেন না। তার মানে তাঁদের সম্পর্ক খারাপ এমনটা নয়।

বায়োস্কোপ খবর

Latest News

গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়? ‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন?

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.