বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi Bhaat Kapor: আদৃত-কৌশাম্বির ভাত-কাপড়ুের লুক প্রকাশ্যে, এক মুহূর্ত বউয়ের হাত ছাড়ছেন না উচ্ছেবাবু

Adrit-Kaushambi Bhaat Kapor: আদৃত-কৌশাম্বির ভাত-কাপড়ুের লুক প্রকাশ্যে, এক মুহূর্ত বউয়ের হাত ছাড়ছেন না উচ্ছেবাবু

আদৃত-কৌশাম্বির ভাত-কাপড়ুের লুক প্রকাশ্যে, এক মুহূর্ত বউয়ের হাত ছাড়ছেন না নায়ক!

Adrit-Kaushambi Bhaat Kapor: বউভাতের দুপুরে নিয়ম মেন হল কৌশাম্বির ভাত-কাপড়ের অনুষ্ঠান। বিয়ের পর ভাতকাপড়েও নজরকাড়া সাজে আদৃত-প্রিয়া। 

বিয়ের পর্ব মিটেছে। শনিবার আদৃৃত-কৌশাম্বির বউভাত। রাতে রিসেপশন পর্ব শুরুর আগে দুপুরে ঘরোয়া আইবুড়ো ভাতের আয়োজন। যার অনুষ্ঠান বসেছিল দক্ষিণ কলকাতার এক ক্লাবে। বাঙালি বিয়ে মানেই একগুচ্ছ রীতি। আর সব রীতিনীতি মেনেই বিয়েটা সেরেছেন দুজনে, বিয়ে পরবর্তী আচারঅনুষ্ঠানেও কোনও ফাঁক রাখছেন না আদৃত-কৌশাম্বি।

ভাত-কাপড়ের অনুষ্ঠান মেয়েদের জন্য খুব স্পেশ্যাল। এইদিন শ্বশুরবাড়িতে নিজের হাতে ভাত বেড়ে খাওয়ায় ঘরের লক্ষ্মী অর্থাৎ নতুন বউমা। বিয়ের প্রতিটা অনুষ্ঠানে এক একরকম সাজ থাকে। পিছিয়ে থাকলেন না কৌশাম্বিও। এদি ফিরোজা নীল রঙা সিল্কের শাড়িতে সাজলেন ফুলকির পারোমিতা। গলায় রানি হার, সঙ্গে চোকার। চুল খোঁপা করে বাঁধা, চাওড়া সিঁদুরে উজ্জ্বল সিঁথি। কপালে সিঁদুরের টিপ। মেকআপ মানানসই, খুব বেশি জমকালো নয়।

অন্যদিকে সুতোর কাজ করা ক্রিম রঙা পাঞ্জাবি আর চোস্তায় ঝলমল করছেন বরমশাই। মুখের হাসি অটুট দুজনের। কৌশাম্বির পাশে দাঁড়িয়ে পোজ দেওয়ার সময় বউয়ের হাতটা আলতো ছুঁয়ে রয়েছেন আদৃত। যেন কিছুতেই এই হাত ছাড়া যাবে না! এই ছবি দেখে ফ্যানেরা বলছে, ‘উচ্ছেবাবু রিয়েল লাইফে এত্ত রোম্যান্টিক! জানা ছিল না’।

আদৃত-কৌশাম্বির ভাতকাপড়ের অনুষ্ঠান
আদৃত-কৌশাম্বির ভাতকাপড়ের অনুষ্ঠান

বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি খরচ করেননি দুজনে। বলেছেন, সময় সবটা বলবে। কিন্তু বিয়ের পর আর কোনও বাধা নেই। খুল্লমখুল্লা রোম্যান্সে ছাড় রয়েছে দুজনের। 

বিয়ের পর ছবি-ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছেন দুজনেই। বিয়েতে কৌশাম্বিকে দেখা গিয়েছিল লাল রঙের বেনারসিতে। সঙ্গে শোলার মুকুট, কপালে কলকে কাটেননি, শুধু একটা ছোট লাল টিপ। গা ভরা সোনার গয়নার মধ্যে রয়েছে ৫-৭টি নেকলেস, চুরি, বালা, রতনচূড়, আংটি, টিকলি। হলুদ পঞ্জাবি পরে বিয়ে করতে এসেছিলেন আদৃত, সঙ্গে ধুতি। পরে রীতিমেনে জোড় পরে বিয়ে করেন। 

কৌশাম্বিকে সিঁদুর পরিয়েই চ্যাংদোলা করে কোলে তুলে দিলেন আদৃত। যা দেখে ফ্যান থেকে মিঠাইয়ের রাজীব সবাই বলছেন ‘দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে…’। মাত্র দু-ঘন্টাতেই ২ লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই রিল ভিডিয়ো। এই পোস্টের জন্য একটা শব্দও খরচ করেননি কৌশাম্বি। ক্যাপশনে শুধু জুড়েছেন লাল হৃদয়ের ইমোজি। শুক্রবার প্রাক-বিয়ের অনুষ্ঠানের কিছু মুহূর্ত শেয়ার করে নিয়েছিলেন কৌশাম্বি। সেখানে মূলত ছিল বৃদ্ধি পুজো এবং গায়ে হলুদের ঝলক। ২৪ ঘন্টায় সেই রিল ভিডিয়োর ভিউজ ১ মিলিয়ন পার করেছে। অন্যদিকে নায়িকার আইবুড়ো ভাতের ভিডিয়োর ভিউ সংখ্যাও ১২ লক্ষের উপর।

কৌশাম্বির ফলোয়ার সংখ্যা ২ লক্ষের সামান্য বেশি। এতদিন নায়িকার কোনও রিলের ভিউ সংখ্যাই এক মিলিয়ন পার করেনি। কিন্তু আদৃতের সঙ্গে তাঁর নাম জুড়তেই নায়িকার জনপ্রিয়তাও চড়চড়িয়ে বেড়েছে। এখন দেখার রিসেপশনে কেমন সাজবেন নবদম্পতি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ ভিড়ের মধ্যে সুস্মিতাকে আগলে রাখলেন রোমান!বিশেষ বন্ধুর কাণ্ডে লজ্জায় লাল নায়িকা গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল JECA, JELET-এর রেসপন্স শিট প্রকাশ করল পশ্চিমবঙ্গ জয়েন্ট বোর্ড,‘বদলানো’ যাবে জবাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.