বাংলা নিউজ > বায়োস্কোপ > মহাকাশে হবে পর্ন ছবির শ্যুট! ইলন মাস্কের রকেটে করে যাবেন ‘নীল তারকা’ লেক্সি লুনা
পর্ন ছবির শ্যুটে মহাকাশে যাবেন লেক্সি লুনা। 
পর্ন ছবির শ্যুটে মহাকাশে যাবেন লেক্সি লুনা। 

মহাকাশে হবে পর্ন ছবির শ্যুট! ইলন মাস্কের রকেটে করে যাবেন ‘নীল তারকা’ লেক্সি লুনা

  • নীল ছবির দুনিয়ায় মাইলস্টোন হতে চলেছে এই সিনেমা। 

মহাকাশে প্রথমবার হবে যৌন সম্পর্ক। তাও সেটা পর্ন ছবির জন্য। এরকমই অভিনব সিদ্ধান্ত নিয়েছে এক পর্ন সংস্থা। আর সেই খবর সামনে আসতেই মুখ হাঁ হয়ে গিয়েছে সকলের। পর্ন ছবির দুনিয়ায় একে-অপরকে টেক্কা দিতে অভিনব সব পন্থা নিয়ে থাকে সংস্থাগুলো। তবে এবারের ব্যাপার একেবারে আলাদা। কোনও জঙ্গল, সমুদ্র তট, পাহাড়ের চূড়ায় নয়; এবারে নীল ছবির শ্যুট হবে স্পেসে।ওই সংস্থা সূত্রে খবর, এর জন্য ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে।

পর্ন ছবিকে এক অন্য মাত্রা দিতেই এই উদ্যোগ বলে জানিয়েছে ওই সংস্থা। আর অনেক ভেবে বেছে নেওয়া হয়েছে মহাকাশকে। কিছুদিনের মধ্যেই শ্যুটের জন্য মহাকাশে পাড়ি দেবেন লেক্সি লুনা নামে এক নীল ছবির অভিনেত্রী। ‘মিশন মহাকাশ’র জন্য সংস্থার তরফে লুনাকে বেছে নেওয়ার আরেক কারণ হল, ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডরও এই অভিনেত্রী। আপাতত টিকিট কাটার তোরজোড় চলছে। 

ওই সংস্থার সিইও রব কেমিনোফি সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’কে জানায়, ‘সাধারণ মানুষকে যখন মহাকাশে যাওয়ার সুযোগ করে দেওয়া হচ্ছে, তখন আমরা চাইছি মহাকাশেই পর্ন ছবির শ্যুট করতে। আর এই কাজের জন্য আমরা পাঠাচ্ছি লেক্সি লুনাকে।’

লুনার নাকি বরাবরের শখ মহাকাশে যাওয়ার। আর তাই সেই সুযোগ মিলতেই তিনি তা লুফে নিয়েছেন। নিজেও বেশ উৎসাহী এরকম চ্যালেঞ্জিং একটা অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার জন্য। এটাকে স্বপ্ন পূরণ হিসেবেই দেখছেন নীল ছবির নায়িকা!

বন্ধ করুন