বাংলা নিউজ > বায়োস্কোপ > Aaliyah Love: সেক্স সিন চলাকালীন বমি! তবুও টের পায়নি কেউ,না থেমে শ্যুটিং শেষ করেন এই পর্নস্টার
আলিয়া লাভ (ছবি- সংগৃহীত)

Aaliyah Love: সেক্স সিন চলাকালীন বমি! তবুও টের পায়নি কেউ,না থেমে শ্যুটিং শেষ করেন এই পর্নস্টার

  • অতিরিক্ত ফ্রেঞ্চ ফ্রাইস খেয়ে শরীরে অস্বস্তি, শ্যুটের মাঝেই বমি করে ফেলেন আলিয়া লাভ, কিন্তু গোটা ইউনিটের কেউ টেরই পায়নি। 

নীল ছবির দুনিয়ার অতি পরিচিত নাম আলিয়া লাভ (Aaliyah Love)। এই পর্নস্টার সম্প্রতি ফাঁস করেছেন একবার অ্যাডাল্ট ছবির শ্যুটিং চলাকালীন সেটের মধ্যে বমি করে ফেলেছিলেন তিনি! কিন্তু তবুও শ্যুট বন্ধ করেননি! প্রচুর পরিমাণে ফ্রেঞ্চ ফ্রাইস খাওয়ার জেরে শরীর খারাপ লাগছিল তাঁর, এর জেরেই ঘটে ওই কাণ্ড!  সম্প্রতি হলি ব়্যান্ডেলকে দেওয়া এক সাক্ষাত্কারে আলিয়া জানান, যে বমি করলেও ওই দৃশ্যের শ্যুট না থেমে শেষ করেন তিনি। 

আলিয়া জানান, দেখে যতটা সহজ মনে হয় ততটাও সহজ নয় পর্ন ছবির (porn film) নায়িকা হওয়া। কিন্তু কেন আচমকা প্রচুর ফ্রেঞ্চ ফ্রায়েস খান তিনি? তাঁর কথায়, তাঁর সহকর্মীরা কেউ ফ্রেঞ্চ ফ্রায়েসগুলো খাচ্ছিল না, তাই খাবার নষ্ট না করে সবটা খেয়ে ফেলার সিদ্ধান্ত নেন তিনি। এতেই ঘটে গণ্ডোগোল। তিনি গড়গড়িয়ে বলে চলেন, ‘আমি প্রায় চার প্লেট ম্যাকডোনাল্ডের ফ্রায়েস খেয়ে নিয়েছিলাম, তারপর যখন আমার সিন করতে গেলাম প্রায় ভোর চারটে বাজে। আমি আর আমার পার্টনার (টমি) কাউচের মধ্যে সঙ্গমে লিপ্ত ছিলাম। তখনই পেট গুলিয়ে উঠে’। এরপর সঙ্গীর দিকে তাকান আলিয়া, সে মুখ ঘুরিয়ে নিতেই কাউচের অপর প্রান্তে বমি করে সমস্ত ফ্রাই উগরে দেন তিনি। তবে ক্যামেরা সেই সময় তাঁর পুরুষ সঙ্গীর উপরই জুম করা ছিল, তাই ক্যামেরাম্যানও কিছু বুঝে উঠতে পারেনি। 

আলিয়া বলেন, 'আমি এরপর মাথা ঘুরিয়ে আমার পার্টনারের দিকে তাকাই, আর সঙ্গে সঙ্গেই সে আমাকে চুমু খাওয়া শুরু করে, এবং আমরা না থেমে সেই দৃশ্যর শ্যুট চালিয়ে যাই। ওই ঘরে সেই সময় প্রায় ৬ জন উপস্থিত ছিল, কিন্তু ক্রু মেম্বাররা কেউই ধরতে পারেনি যে আমি বমি করেছি। পরে সবটাই বোঝবার পর ওরা চমকে যায়। 

‘আমেরিকান হাসেল’ বলে একটি ছবির প্যারোডি ফিল্ম শ্যুট করছিলেন তাঁরা। আলিয়া জানান, ছবিটি পুরস্কারও জিতেছিল। অ্যাডাল্ট ছবির দুনিয়ার এই চর্চিত তারকা তাঁর বর্ণময় কেরিয়ারে বহু পুরস্কার জিতেছেন, পেশাদারিত্বের জন্য পরিচিত আলিয়া। 

বন্ধ করুন