বাংলা নিউজ > বায়োস্কোপ > হারের সপ্তাহখানেক পর ইনস্টাগ্রামে ছবি দিলেন বিজেপির যশ, লিখলেন ‘অকৃত্রিমতা বিরল’
যশ দাশগুপ্ত। (ছবি-ইনস্টাগ্রাম)

হারের সপ্তাহখানেক পর ইনস্টাগ্রামে ছবি দিলেন বিজেপির যশ, লিখলেন ‘অকৃত্রিমতা বিরল’

  • যশের ফোটো দেখে নেটিজেনদের ধারণা ফের অভনয়েই মন দেবেন অভিনেতা। 

২ মে ভোটের ফলাফল সামনে আসার পর আর মিডিয়ার মুখোমুখি হননি। বলা যায় একপ্রকার গায়েব হয়ে গিয়ছিলেন। সপ্তাহখানেক পর ফের স্ব-মহিমায় যশ দাশগুপ্ত। ইনস্টায় ছবি শেয়ার করে বুঝিয়ে দিলেন, সামলে নিয়েছেন সাময়িক মন খারাপের ঝড়। আবারও তাঁদের প্রিয় অভিনেতাকে দেখতে চলেছেন বাংলা ছবির দর্শকেরা। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যশ। পোস্টের ক্যাপশন বলছে, ‘নিজের মতো হও। কারণ অকৃত্রিমতা বিরল।’ তা দেখেই প্রশ্ন উঠছে ঠিক কী ইঙ্গিত করেছেন যশ। তবে কী রাজনীতির মঞ্চ থেকে সরে যাবেন? ফের মন লাগাবেন অভিনয়ে?

২০২১-র ভোট-যুদ্ধে বিজেপির বড় বাজি ছিলেন যশ দাশগুপ্ত। মহম্মদ সেলিমের মতো হেভিওয়েটকে তুড়ি মেরে উড়িয়ে দিলেও, তৃণমূলপ্রার্থী স্বাতী খন্দকরের কাছে হেরে গিয়েছিলেন যশ। ভোটের পর সেভাবে আর সোশ্যাল মিডিয়ায় আসেননি। কোনও সারা শব্দও মেলেনি। 

কারণ কী, জানতে চাওয়া হলে ঘনিষ্ঠ সূত্রে খবর মিলেছে, অভিনেতা নিজেও ভাবতে পারেননি তিনি হেরে যাবেন। এলাকায় ভোটপ্রচারে তাঁকে নিয়ে যে উচ্ছ্বাস দেখা গিয়েছিল, তা দেখে জেতার আশাতেই বুক বেঁধেছিলেন। তাই নিজেকে সামলে নিতে একটু সময় নিয়েছেন। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বার শপথ গ্রহণের পরই তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেতা।

বন্ধ করুন