বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: বন্ধুর জন্য ১৭ বছর পর আবার কান চলচ্চিত্র উৎসবে হাজির প্রীতি! প্রকাশ্যে এল তাঁর প্রথম লুকের ভিডিয়ো

Preity Zinta: বন্ধুর জন্য ১৭ বছর পর আবার কান চলচ্চিত্র উৎসবে হাজির প্রীতি! প্রকাশ্যে এল তাঁর প্রথম লুকের ভিডিয়ো

প্রীতি জিন্টা

প্রায় ১৭ বছর পর আবার কান চলচ্চিত্র উৎসবে হাজির প্রীতি জিন্টা। বুধবার ফ্রেঞ্চ রিভেরার উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। তারপর, আজ সেখান থেকে স্যোশাল মিডিয়ায় তিনি শেয়ার করে নেন তাঁর 'কান'-এর প্রথম লুক। যদিও এখনও নায়িকাকে লাল গালিচায় দেখা যায়নি।

প্রায় ১৭ বছর পর আবার কান চলচ্চিত্র উৎসবে হাজির প্রীতি জিন্টা। বুধবার ফ্রেঞ্চ রিভেরার উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। তারপর, আজ সেখান থেকে স্যোশাল মিডিয়ায় তিনি শেয়ার করে নেন তাঁর 'কান'-এর প্রথম লুক। যদিও এখনও নায়িকাকে লাল গালিচায় দেখা যায়নি।

 

২৪ মে শুক্রবার অর্থাৎ আজ কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটার আগে সোশ্যাল মিডিয়ায় প্রীতির প্রথম রেড কার্পেট লুকের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে, নায়িকার পরনে ছিল একটি মুক্তোর মতো ঝলমলে সাদা গাউন। সঙ্গে মানানসই মুক্তোর কানের দুল ও খোঁপায় স্নিগ্ধ প্রীতি, নদীর ধারে দাঁড়িয়ে ভিডিয়োর জন্য পোজ দেন।

 

আরও পড়ুন: ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই

 

অভিনেত্রী বর্তমানে 'লাহোর ১৯৪৭'- এর শ্যুটিং করছেন এবং সেই কারণেই আজ তিনি 'কান'-এ। আর একটু ভালো করে বললে, চিত্রগ্রাহক সন্তোষ শিবনের হাতে পিয়েরে অ্যাঞ্জেনিউজ পুরস্কার দিতেই তিনি উপস্থিত হয়েছেন এই চলচ্চিত্র উৎসবে। তিনি সন্তোষের সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন। তাঁর ক্যারিয়ারের শুরু হয়ে ছিল সন্তোষের সঙ্গে, 'দিল সে'-এর হাত ধরে। শিবন 'লাহোর ১৯৪৭'- এরও সিনেমাটোগ্রাফার। এই ছবিতে প্রীতিকে সানি দেওলের সঙ্গে দেখা যাবে।

 

আরও পড়ুন: সাদা-কালোয় নজরকাড়া 'বিব্বোজান'! Cannes-এর মঞ্চে চমক দিলেন অদিতি

 

কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে ডিডি ইন্ডিয়ারকে একটি সাক্ষাৎকারে প্রীতি সন্তোষের প্রতিভা কথা বলতে গিয়ে তাঁর স্মৃতির ঝাঁপি উপুড় করে দেন। নায়িকা জানান, তাকে 'দিল সে'-এতে যে সুন্দর দেখতে লাগছিল অনেকটা ক্রেডিট সন্তোষের কারণ ছবির পরিচালক মণিরত্নম নায়িকাকে নো-মেকআপ লুকে ছবিতে চেয়েছিলেন। 'জিয়া জ্বলে' গানের শ্যুটিংয়ের সময় সন্তোষ তাঁর কতখানি যত্ন নিয়েছিলেন সে কথাও জানান তিনি। এই প্রসঙ্গে বলতে গিয়ে প্রীতি বলেন, “যখন আমরা কেরালায় শ্যুটিং করছিলাম, তখন গানটি শ্যুটের সময় একটু হালকা বৃষ্টি হয়েছিল। সেটা চোখে দেখা যাচ্ছিল না তবে অনুভব করা যাচ্ছিল। আর চারদিন সেই বৃষ্টিতে ভিজে আমার গায়ে ব্যাথা হয়ে গিয়েছিল, জ্বর এসে গিয়েছিল, আমি অসুস্থ বোধ করছিলাম। তখন সন্তোষ এসে আমাকে রসম এনে দিয়ে বলে 'এটা খাও, গরম.' ওঁ সত্যিই খুব মিষ্টি। সেই সময় আমার যা যত্ন নিয়েছিলেন।"

 

প্রসঙ্গত, প্রীতি ২০০৬ সালে কানে আত্মপ্রকাশ করেছিলেন। তারপরের বছর অর্থাৎ ২০০৭তেও অভিনেত্রীকে কান চলচ্চিত্র উৎসবে দেখা গিয়েছিল। তারপর আজ ১৭ বছর পর ২০২৪-এ ৭৭ তম কান ফিল্ম ফ্যাস্টিভেলে তিনি আবারও উপস্থিত হয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ধরা হল ব্যক্তিকে রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.