বাংলা নিউজ > বায়োস্কোপ > Aftab Shivdasani: ২৩ বছর পর আবার ‘কসুর’-এ আফতাব, এবারও কি ম্যাজিক দেখাতে পারবেন তিনি

Aftab Shivdasani: ২৩ বছর পর আবার ‘কসুর’-এ আফতাব, এবারও কি ম্যাজিক দেখাতে পারবেন তিনি

ফের ‘কসুর’- এ অভিনয় করবেন আফতাব (pixabay)

Aftab Shivdasani in kasoor: ফের ‘কসুর’- এ অভিনয় করবেন আফতাব। তবে গল্প হবে একদম আলদা। 

আজ থেকে প্রায় ২৪ বছর আগে বিক্রম ভাট পরিচালিত ‘কসুর’ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আফতাব শিব দাসানি। ২০০১ সালে বক্স অফিসে সর্বোচ্চ আয় করেছিল ওই সিনেমাটি। ২৪ বছর পর ফের আরও একবার ‘কসুর’ নামক আরও একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন আফতাব।

২০০১ সালের পর ২০২৪, সিনেমার নাম থেকে প্রধান ভূমিকায় যিনি অভিনয় করছেন, সবই এক। তবে সিনেমার গল্প এক নয়, বা পরিচালক এক নন। মোট কথা, এই সিনেমাটি ২০০১ সালের 'কসুর' সিনেমার সিক্যুয়েল একদমই নয়। যদিও নতুন ‘কসুর’ পুরনোকে আয়ের দিক থেকে টেক্কা দিতে পারবে কি না, সেটা জানা যাবে সময়ের সঙ্গে সঙ্গে।

কেমন হবে সিনেমার গল্প? 

 

‘কসুর’ হতে চলেছে একটি মিউজিক্যাল হরর সিনেমা। এর আগেও ‘১৯২০- ইভিল রিটার্ন’ নামক একটি ভূতের সিনেমায় অসাধারণ অভিনয় করেছেন আফতাব। তাই মনে করা হচ্ছে, এই সিনেমাতেও একই ভাবে ম্যাজিক দেখাতে পারবেন তিনি। মনোজ বাজপেয়ী অভিনীত ‘এক বান্দা কাফি হ্যায়’ সিনেমার সফলতার পর প্রযোজক আসিফ শেখ এই সিনেমাটির জন্য আফতাবকে বেছে নিয়েছেন।

(আরো পড়ুন: উইকেন্ড তো শুরু, এবার মেজাজ বানান ফুরফুরে, মেঘলা দিনে পড়ুন সেরা ৫ জোকস)

আসিফ শেখকে ‘কসুর’ss সিনেমার প্রসঙ্গে প্রশ্ন করায় তিনি বলেন, "এটা ভীষণ ইউনিট একটা গল্প। একটা মিউজিক্যাল রোমান্টিক হরর সিনেমা। আমি যখন আফতাবকে গল্প শোনাই, ও এক কথায় রাজি হয়ে যায় অভিনয় করার জন্য। দর্শক এখনও পর্যন্ত আফতাবকে অনেক রকম চরিত্রে অভিনয় করতে দেখেছেন, তবে এই চরিত্রে আফতাবকে দেখে চমকে যাবেন দর্শকরা।

আসিফ আরও বলেন, ‘এখনও পর্যন্ত শুধু আফতাবকেই গল্প শোনানো হয়েছে। আফতাবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও ঠিক করা হয়নি। আফতাব ছাড়াও এই সিনেমায় আরও একজন পুরুষ অভিনেতা লিড রোলে অভিনয় করবেন, তবে তিনি কে হবেন তা এখনও আলোচনা সাপেক্ষ। খুব শীঘ্রই আমরা সব আপডেট আপনাদের দেব।’

(আরো পড়ুন: টানা ৯ ঘণ্টা আকাশে উড়ে একই এয়ারপোর্টে ফিরল লন্ডনের প্লেন, রেগে আগুন যাত্রীরা)

প্রসঙ্গত, ‘কসুর’ সিনেমাটির লেখক হলেন মুদাসসর আজিজ, যিনি ‘দুলহা মিল গেয়া’, ‘হ্যাপি ভাগ জয়েগি’, ‘পতি পত্নী ওর ওহ’, ‘খেল খেল মে’- এর মতো একাধিক সিনেমার লেখক। সিনেমাটির পরিচালক হলেন গ্ল্যায়েন ব্যারেটো। বোঝাই যাচ্ছে, এই সিনেমাটি হয়ত আফতাবের ডুবে যাওয়া ক্যারিয়ারকে তীরে নিয়ে আসতে পারবে।

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.