বাংলা নিউজ > বায়োস্কোপ > মাত্র ২৮ দিনের প্রেম, দ্বিতীয় বিয়ে করলেন শুভশ্রীর দিদি, দেখুন আদরমাখা ছবি
দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়া
দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়া

মাত্র ২৮ দিনের প্রেম, দ্বিতীয় বিয়ে করলেন শুভশ্রীর দিদি, দেখুন আদরমাখা ছবি

দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। ২ এপ্রিল (শুক্রবার) সাতপাকে বাঁধা পড়েন তিনি। দেবশ্রীর স্বামীর নাম অমিত ভাটিয়া। ৭ বছরের বন্ধুত্ব অমিত-দেবশ্রীর। মাত্র ২৮ দিন প্রেম করেই বিয়ের সিদ্ধান্ত নেন দু'জনে। বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন দেবশ্রী।

তবে অনেকের মনেই প্রশ্ন জেগেছে, চৈত্র মাসে বাঙালি বিয়ে! জানা গিয়েছে, অমিত ভাটিয়া পাঞ্জাবি। তাই পঞ্জাবি রীতিতে যেকোনো মাসেই বিয়ে করা যায়। সাদামাটা ঘরোয়া উপায়ে বিয়ে সারলেন দুজনে। বিয়ের পর স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেন দেবশ্রী। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার নিঃশ্বাসের সঙ্গে আমার নিঃশ্বাসের মিলন হলে আমার শ্বাস আসে।’

বাড়ির ছোট জামাই পরিচালক রাজ চক্রবর্তী আপাতত নির্বাচনের কাজে ব্যস্ত। তাই শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে দিদির বিয়ের সমস্ত দায়িত্ব নিয়ে হাতে সামলেছেন বোন শুভশ্রী। এটা শুভশ্রীর দিদির দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে। নাম অনীশ।

সাত বছর আগে এক অফিসে কর্মসূত্রে আলাপ হয় অমিত-দেবশ্রীর। সেই সময় থেকে বন্ধুত্ব ছিল দু'জনের। দু'জনেরই সেই সময় প্রেমিক-প্রেমিকা ছিলেন। তাই ভালোলাগাটা মনেই পুষে রেখেছিলেন নবদম্পতি। ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজ করেন অমিত। এরপরই বিয়ের সিদ্ধান্ত নেন দু'জনে। ঘরোয়া বিয়ের অনুষ্ঠানে দুই পরিবার এবং অতিথিদের নিয়ে সমস্ত করোনা বিধি মেনে বিয়ে সম্পন্ন হয়। আগামী ২৪ এপ্রিল তাঁদের রিসেপশন অনুষ্ঠান। 

শুধু ব্যক্তিগত জীবনেই নয়, শীঘ্রই পেশাদার ক্ষেত্রেও নতুন সফর শুরু করছেন দেবশ্রী। শীঘ্রই অভিনয়ে ডেবিউ করবেন তিনি। পরিচালক রাজর্ষি দে'র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষ্যেই তৈরি হচ্ছে এই ছবি।

বন্ধ করুন