বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে পোড়া দাগ, মেকআপহীন লুকে 'উর্মি' মিমি; দীর্ঘ অপেক্ষার পর শুরু হল 'খেলা যখন'
মিমি-সুস্মিতা (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি-সুস্মিতা (ছবি-ইনস্টাগ্রাম)

হাতে পোড়া দাগ, মেকআপহীন লুকে 'উর্মি' মিমি; দীর্ঘ অপেক্ষার পর শুরু হল 'খেলা যখন'

  • মঙ্গলবার থেকে শুরু হল 'খেলা যখন'-এর শ্যুটিং পর্ব। শেষ মিমি-অরিন্দমের আড়াই বছরের প্রতীক্ষা।

বৃষ্টিভেজা সকালে মেকআপহীন লুকে শপিং মলে হাজির মিমি চক্রবর্তী। পরনে হলুদ কুর্তি আর সাদা চুড়িদার। এমন লুকে মিমিকে খুব বেশি দেখা যায় না, কিন্তু এমনই অবতারে মঙ্গলবার অরিন্দম শীলের নতুন ছবি ‘খেলা যখন’-এর শ্যুটিং শুরু করবেন মিমি। এদিন শ্যুটিং ফ্লোরে মুখোমুখি হলেন মিমি ও সুস্মিতা চট্টোপাধ্যায়।মিমি জানিয়েছেন, এই চরিত্রের জন্য (উর্মি।) তাঁর গালে হাল্কা কাটা দাগ আর চোখের নীচে কালির রং মেকআপ আর্টিস্ট তৈরি করে দিয়েছে, বাকি কোনও মেক-আপের ঝামেলা নেই।

গত সপ্তাহেই ছবির শুভ মহরত সুসম্পন্ন হয়েছিল, আর এদিন থেকে পুরোদমে শ্যুটিং শুরু হল। দীর্ঘদিন নানান জটিলতার জেরে আটকে অরিন্দম শীলের এই ড্রিম প্রোজেক্ট। এদিন ইনস্টাগ্রামে শ্যুটিংয়ের ফাঁকের একটি ছবি পোস্ট করে মিমি লেখেন, ‘অনিন্দম শীল এই ছবির জন্য আড়াই বছর অপেক্ষা করেছেন… অবশেষে এটা শুরু হল, আপনাদের সকলের অনেক ভালোবাসা আর আর্শীবাদ চাই’। 

নবাগতা সুস্মিতাকে (অভিনেত্রীর দ্বিতীয় ছবি) হাতে ধরে সবটা শিখিয়ে দিচ্ছেন অরিন্দম শীল। মিমিও সারাক্ষণ পাশে রয়েছে। প্রিয় মিমিদি-র সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে উচ্ছ্বসিত সুস্মিতা। এর আগে বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন দুজনে, ছবিতে প্রথমবার। অভিজ্ঞ মিমিদির কাছে অনেক কিছু শিখতে চান সুস্মিতা। ‘খেলা’ শুরু করে দিয়েছেন মিমি-সুস্মিতারা, কিন্তু সেই নিয়ে বিস্তারিত কিছু বলা যাবে না! মিমিকে কী যেন এক দুর্ঘটনার ইঙ্গিত দিয়ে কারুর পিছু ধাওয়া করতে দেখা গেল সুস্মিতাকে। 

শ্যুটিংয়ের ফাঁকেই কোনওরকমে খাবার খেয়ে নিলেন মিমি, শপিং মল থেকে কেনা খাবার খেয়েই চলল উদরপূর্তি। ‘খেলা যখন’ ছবির জন্য মিমিও দীর্ঘ সময় অপেক্ষা করেছেন, এই ছবির জন্য রীতিমতো মার্শাল আর্ট ট্রেনিংও নিয়েছেন মিমি।

এই ছবিতে মিমির জোড়িদার হিসাবে থাকছেন অর্জুন চক্রবর্তী। মিমি-অর্জুন-সুস্মিতা ছাড়াও ‘খেলা যখন’-এ থাকবেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, করণ হরিহরণ এবং আরজে জিনিয়া। ‘খেলা যখন’ প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘খেলা যখন’। এই ছবির সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন বিক্রম ঘোষ।

বন্ধ করুন