বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanya Malhotra: নিতম্বে হাত দেয় ভক্ত! ‘কেউ সাহায্য করেনি..’,যৌন হেনস্থা প্রসঙ্গে সরব সানিয়া

Sanya Malhotra: নিতম্বে হাত দেয় ভক্ত! ‘কেউ সাহায্য করেনি..’,যৌন হেনস্থা প্রসঙ্গে সরব সানিয়া

সানিয়া মালহোত্রা  (PTI)

Sanya Malhotra: কলেজে পড়ার সময় দিল্লি মেট্রোয় একদল যুবকের হাতে হেনস্থার শিকার হয়েছিলেন সানিয়া। শুধু অশালীন স্পর্শই নয়, রীতিমতো তাঁর পিছু ধাওয়া করেছিল তারা। ঘটনার কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন অভিনেত্রী।

বলিউডের ‘দঙ্গল গার্ল’ হিসাবে পরিচিত সানিয়া মালহোত্রা। সম্প্রতি ‘নেটফ্লিক্স’-এর ‘কাঁঠাল’ ছবিতে নজর কেড়েছেন অভিনেত্রী। দিন কয়েক আগেই এক অনুরাগীকে শালীনতার পাঠ দেন অভিনেত্রী অহনা কুমরা। ছবি তুলতে এসে সোজা নায়িকার কোমরে হাত দিয়েছিলেন ব্যক্তি, ফুঁসে উঠেন অহনা। সানিয়া জানালেন, ফ্যানেদের এমন দুর্ব্যবহারের শিকার হয়েছেন তিনিও। শুধু তাই নয়, অভিনয় কেরিয়ার শুরুর আগে দিল্লি মেট্রোয় একদল যুবকের হাতে হেনস্থার শিকার হন তিনি। 

দিল্লি মেট্রোয় তাঁর সঙ্গে ঘটা ভয়ঙ্কর ঘটনার কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন সানিয়া। সেইসময় কলেজ ছাত্রী ছিলেন সানিয়া, বাড়ি ফেরার পথে একদল যুবক তাঁকে উত্ত্য়ক্ত করতে শুরু করে। মেট্রোর মধ্যেই বারবার আপত্তিজনক স্পর্শ করছিল সানিয়াকে, বাকিরা সেই ঘটনা নিজের চোখে দেখলেও কেউ প্রতিবাদ করেনি। অভিনেত্রী বলেন, ‘আমি খুব অসহায় বোধ করছিলাম। কিন্তু বুঝেছিলাম যে মুখ খুললে আরও খারাপ কিছু ঘটতে পারে। অনেকেই হয়ত বলবেন কিছু করোনি কেন? কিন্তু ওইরকম পরিস্থিতিতে হাত-পা ঠাণ্ডা হয়ে যায়’। 

এরপর রাজীব চৌক স্টেশনে নেমে পড়েন অভিনেত্রী। এরপর তাঁর পিছু ধাওয়া করা শুরু হয়। লম্বা-চওড়া ওই যুবকদের দলকে দেখে ঘাবড়ে যান সানিয়া, ভিড়ের সুযোগ নিয়ে শৌচাগারে গিয়ে লুকিয়ে পড়েন এবং বাবাকে ফোন লাগান। বলেন, ‘আমি রাজীব চৌক স্টেশন থেকে বাড়ি নিয়ে যাও’। 

এখানেই শেষ নয়, ভক্তদের ভালোবাসাও মাঝেমাধ্যে গলার কাঁটা হয়ে যায় তারকাদের। এক ভক্ত ছবি তোলার জন্য এমনভাবে হাত রেখেছিল সানিয়ার গায়ে যা আপত্তিজনক মনে হয়েছিল অভিনেত্রীর। সানিয়া বলেন, তাঁর নিতম্বে হাত রেখেছিল ওই ব্যক্তি। হয়ত ইন্টারনেট ঘাঁটলে সেই ফুটেজ মিলবে। সানিয়া বলেন, ‘ফটোগ্রাফাররা বুঝেছিল আমি অস্বস্তিতে ভুগছি কিন্তু কেউ সাহায্য করেনি। আমি প্রচণ্ড রেগে গিয়েছিলাম। পরে আমি তাকে ডেকে বলি, আপনি ভুল করেছেন’। 

‘কাঠাঁল’ ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে সানিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। আগামিতে শাহরুখের ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে সানিয়াকে। এছাড়াও ভিকি কৌশলের সঙ্গে ‘শ্যাম বাহাদুর’ ছবিতেও দেখা মিলবে সানিয়া মালহোত্রার। 

বায়োস্কোপ খবর

Latest News

অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা ডায়মন্ড হারবারে ‘হেরো প্রার্থী' না পসন্দ, বদলের দাবিতে BJP রাজ্য সভাপতিকে চিঠি মেশানো হচ্ছে চিনি, ভারতে বেবি-ফুড তৈরিতে আন্তর্জাতিক বিধি লঙ্ঘন করছে নেসলে! ৩৪% জেনারেল পাশ করলেন UPSC সিভিল সার্ভিসেসে! ‘মেধা হারানোর উদযাপন’, বলল নেটপাড়া 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা

Latest IPL News

ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.