বাংলা নিউজ > বায়োস্কোপ > জিতের পর করোনা আক্রান্ত তাঁর মা ও বাবা, বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তাঁরা
জিতের পর তাঁর মা-বাবাও করোনা আক্রান্ত (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
জিতের পর তাঁর মা-বাবাও করোনা আক্রান্ত (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

জিতের পর করোনা আক্রান্ত তাঁর মা ও বাবা, বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তাঁরা

  • করোনা সংক্রমণে এবার জিতের পরিবার। টুইট করে সকলকে সাবধানে থাকার আর্জি জানিয়েছেন অভিনেতা। 

২০ এপ্রিল ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অভিনেতা জিৎ। সোমবার টুইট করে জিৎ জানালেন তিনি করোনা নেগেটিভ। কিন্তু কোভিড আক্রান্ত তাঁর মা ও বাবা। সঙ্গে, টুইট করে সবাইকে সাবধানে থাকার বার্তাও দিয়েছেন তিনি। 

জিৎ তাঁর টুইটারে লিখেছেন, ‘ভালো খবর হল আমার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু এবার করোনা সংক্রমণে আমার মা-বাবা। দয়া করে ওঁদের জন্য প্রার্থনা করবেন। আমার সমস্ত  ভক্তদের, বন্ধুদের, সহ-কর্মীদের অনেক ধন্যবাদ যাঁরা আমার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ও আমায় শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।’ সঙ্গে সকলকে সুস্থ থাকার পরামর্শ দিয়ে তিনি লিখেছেন, ‘সকলের কাছে আমার অনুরোধ দয়া করে মাস্ক পরুন, সোশ্যাল ডিসটেন্স মেনে চলুন। বারবার হাত ধুয়ে নিন।’

মার্চ মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতালে করোনার টিকা নিয়েছিলেন তিনি। তারপরেও তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। নেটমাধ্যমে সকলকে তা নিজেই জানিয়েছিলেন তিনি। সঙ্গে, যাঁরা তাঁর সংস্পর্শে এসেছে সকলকে টেস্ট করিয়ে নিতেও অনুরোধ করেছিলেন। 

কিছুদিন আগেই জিতের প্রযোজনা সংস্থা ‘জিত'জ ফিল্মওয়ার্কস’-এর পক্ষ থেকে পিছিয়ে দেওয়া হয়েছিল অভিনেতার নতুন ছবি ‘বাজি’র মুক্তি। জানানো হয়েছিল, করোনার এই অতিমারীর মধ্যে ছবি মুক্তি বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে এলে ও পরিস্থিতি উন্নত হওয়ার পর ছবি মুক্তি পাবে জানানো হয়েছিল।

বন্ধ করুন