বাংলা নিউজ > বায়োস্কোপ > Suman Dey: 'পরকীয়া'র জেরে ভেঙেছে বিয়ে, এবার সহ-অভিনেত্রীর বাড়িতে মদ্যপ অবস্থায় হামলা! সুমনের নামে থানায় অভিযোগ

Suman Dey: 'পরকীয়া'র জেরে ভেঙেছে বিয়ে, এবার সহ-অভিনেত্রীর বাড়িতে মদ্যপ অবস্থায় হামলা! সুমনের নামে থানায় অভিযোগ

সুমন দে (ছবি-ফেসবুক)

Suman Dey: দু-দিন আগে সুমনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে সম্পর্ক ভাঙার ঘোষণা করেন অভিনেত্রী সুরভি সান্যাল। ফের নতুন বিতর্কে নাম জড়ালো ‘তুমি যে আমার মা’-এর নায়কের। 

অভিনেতা সুমন দে-র ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক থামছে না। দু-দিন আগেই ‘তুমি যে আমার মা’র নায়কের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে সম্পর্ক ভাঙার কথা জানিয়েছেন অভিনেত্রী সুরভি সান্যাল। দুজনের সম্পর্কে কথা বিয়ে পর্যন্ত গড়িয়ে ছিল। তবে মাসখানেক আগেই অন্য মহিলার সঙ্গে ফ্ল্যাটে ঘনিষ্ঠ অবস্থায় সুমনকে দেখে ফেলেন সুরভি, এরপরই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নেন ‘ত্রিশূল’ খ্যাত অভিনেত্রী। এই বিতর্কের আঁচ ঠাণ্ডা হতে না হতেই নতুন অভিযোগে বিদ্ধ অভিনেতা।  

এবার জানা যাচ্ছে, এক মাস আগে মধ্যরাতে মদ্যপ অবস্থায় প্রাক্তন সহকর্মী দিয়া চক্রবর্তীর বাড়িতে চড়াও হন অভিনেতা। ঘটনার সত্যতা মেনে নেন সুমনের ‘রাণী রাসমণি’ সহকর্মী। তবে এক মাস আগের ঘটনা নিয়ে কোনওরকম জলঘোলা করতে না দিয়া চক্রবর্তী। আতঙ্কিত হয়ে সুমনের নামে হরিদেবপুর থানায় অভিযোগও দায়ের করেন দিয়া, জানিয়েছেন তিনি। 

ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে কেন মাঝরাতে সুমন তাঁর বাড়িতে হামলা চালান, এই প্রশ্নের উত্তর জানা নেই দিয়ার। তিনি বলেন, ‘সুমন আমার সহকর্মী ছিলেন, এইটুকুই সম্পর্ক আমাদের। একই অঞ্চলে বাড়ি বলে আমাদের বাড়ি চলে এল কিনা জানি না। তবে সেই সময় ওর বান্ধবী আমার সঙ্গে ছিলেন’। 

তবে ওই রাতের পর আর কোনওভাবেই দিয়াকে বিরক্ত বা বিব্রত করেননি সুমন। এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করতে অস্বীকার করেন অভিনেতা। প্রাক্তন প্রেমিকা সুরভির অভিযোগ নিয়েও সেভাবে প্রতিক্রিয়া দিতে না-রাজ সুমন। তাঁর কথায়, ‘সুরভী খুব ভালো মেয়ে। আমি সবসময় চাই ওর ভালো হোক।’ তবে এই ভাঙা সম্পর্ক আর কোনওদিনই জোড়া লাগবে না, এমনটাও এক সাক্ষাৎকারে জানান সুমন। নিজেকে সুরভির শুভাকাঙ্খী হিসাবেই দেখছেন তিনি। শীঘ্রই কাজে ফিরুক প্রাক্তন প্রেমিকা, ইচ্ছা সুমনের। 

আরও পড়ুন-ষোলআনা বাঙালিয়ানা! ‘ঊষসী’ রুশার বিয়ের এলাহি মেনুতে কী কী ছিল? শুনলে জিভে জল আসবে

‘তুমি যে আমার মা’র আগে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে লিড রোলে দেখা গিয়েছে সুমনকে। সুরভি জানিয়েছেন প্রেমিকের কাছে ধোঁকা খেয়ে মানসিকভাবে বিপর্যস্ত তিনি। তাঁর কথায়, ‘ওই রাতের কথা আমি ভুলতে পারছি না, এখন রোজ রাতে ঘুমের ওষুধ খেতে হচ্ছে’। এই কঠিন সময়ে বাবা-মা ও বন্ধুরাই তাঁর সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম জানিয়েছেন সুরভি। এই তিক্ত সম্পর্কের স্মৃতি মুছে ফেলে কাজে ফিরতে চান সুরভিও। 

আরও পড়ুন-যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার সুশান্ত মামলার সাক্ষী তথা অভিনেতা সুরজিৎ সিং রাঠোর

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রবল গরমে মিছিলে হেঁটে অসুস্থ ৪ চাকরিপ্রার্থী, একজন ভর্তি মেডিকেলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে পরিচালক শংকর কন্যা ঐশ্বর্য, হাজির কোন কোন সেলেব ‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায় প্যাচপ্যাচে ঘামের মধ্যেও যেন মুখে লেগে থাকে হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস ‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.