বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিমল ইউনিভার্স’-এ শামিল ‘নতুন খিলাড়ি’, শাহরুখ-অজয়ের পর কে এই সুপারস্টার?
চিনতে পারলেন? 

‘বিমল ইউনিভার্স’-এ শামিল ‘নতুন খিলাড়ি’, শাহরুখ-অজয়ের পর কে এই সুপারস্টার?

  • সাত সেকেন্ডের ঝলক দেখেই ফ্যানেরা নিশ্চিত এবার শাহরুখ-অজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অক্ষয় কুমার। 

শুধুমাত্র সিনেমার পর্দাতেই সুপারস্টাররা একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় নামেন না। এখন তো ব্র্যান্ড এনডোর্সমেন্টের মামলাতেও রীতিমতো রেষারেষি। পাশাপাশি এক নয়, নিজেদের বিজ্ঞাপনের প্রচারের জন্য একই বিজ্ঞাপনে একাধিক সুপারস্টারকে চাইছে বহুজাতিক সংস্থাগুলি। গত বছর বিমল এলাইচি'র বিজ্ঞাপনে অজয় দেবগণের পাশে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। সেই বিজ্ঞাপনের ঝলক ঘিরে কম উন্মাদনা তৈরি হয়নি। ফের একবার অনুরাগীদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিল সংস্থা, খুব শীঘ্রই অজয় দেবগণ ও শাহরুখ খানের পর নিজেদের তৃতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডারের সঙ্গে পরিচয় করাবে তাঁরা।

যদিও ফ্যানেদের জন্য একটু ঝলকই যথেষ্ট। নেটিজেনরা এক ঝলকেই চিনে ফেলেছেন এই বলিউড তারকাকে। সকলেই নিশ্চিত অজয়, শাহরুখের সঙ্গে এবার বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করবেন ‘খিলাড়ি’ অক্ষয় কুমার।

সাত সেকেন্ডের টিজারে দেখা গিয়েছে, গাড়ির ভিতর বসে রয়েছেন শাহরুখ-অজয়। গাড়ির স্টিয়ারিং ‘সিংহম’ অজয়ের হাতে, পাশে বসে শাহরুখ বলছেন- ‘দেখা যাক, নতুন কোন খিলাড়ি এসেছে’। এরপরই দেখা যাচ্ছে, লং শটে এক ছায়া শরীর। বিজ্ঞাপনদাতাদের প্রশ্ন, কে এই নতুন খিলাড়ি? এক কথায় সবার জবাব, অক্ষয় কুমার।

১৯৯১ লাবে মুক্তি পাওয়া ‘খিলাড়ি’ ছবির হাত ধরেই বলিউডের পরিচিত মুখ হয়ে উঠেন অক্ষয়। এরপর ‘মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি’, ‘সবসে বড়া খিলাড়ি’, ‘খিলাড়ি ৭৮৬’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এর জেরেই বলিউডের খিলাড়ি কুমার বলা হয়ে থাকে অক্ষয়কে।

বক্স অফিসে অক্ষয় শেষ রিলিজ ছিল ‘বচ্চন পাণ্ডে’। ‘কাশ্মীর ফাইলস’-এর সুপারহিট পারফরম্যান্সের জেরে আশানুরূপ ফল করতে ব্যর্থ হয়েছে এই ছবি। আগামিতে অক্ষয়কে দেখা যাবে ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’ এবং ‘রক্ষা বন্ধন’ ছবিতে।

 

বন্ধ করুন