বাংলা নিউজ > বায়োস্কোপ > Richa-KK Menon: জওয়ানদের অপমান! গালওয়ান টুইট বিতর্কে এবার রিচার তীব্র নিন্দা করলেন কেকে মেনন

Richa-KK Menon: জওয়ানদের অপমান! গালওয়ান টুইট বিতর্কে এবার রিচার তীব্র নিন্দা করলেন কেকে মেনন

রিচার সমালোচনায় সরব অভিনেতা কেকে মেনন

KK Memon on Richa Chadha's Galwan tweet: অক্ষয় কুমারের পর ফের রিচার বিরুদ্ধে সুর চড়ল বলিউডের অন্দরে। অভিনেত্রীর ‘গালওয়ান টুইট’-এর সমালোচনায় অভিনেতা কেকে মেনন। 

রিচা চড্ডার বিতর্কিত ‘গালওয়ান টুইট' নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা কেকে মেনন। ভারতীয় সেনাকে নিয়ে ওই বিতর্কিত টুইটটি লিখেছিলেন ‘ফুকরে’ অভিনেত্রী। নেটপাড়ার রোষের মুখে পড়ে অবশ্য ক্ষমা চেয়ে ওই টুইট মুছে ফেলেন আলি ফজল ঘরণী। রিচার টুইটের বিরুদ্ধে আগেই ফুঁসে উঠেছিলেন অক্ষয় কুমার, এবার সেই তালিকায় শামিল কেকে মেননের নাম। 'ভারতীয় সেনার আত্মত্যাগের পরিবর্তে আমরা কেবল তাঁদের সামনে ভালোবাসা, সম্মান আর কৃতজ্ঞতার সঙ্গে মাথানত করতে পারি', টুইট বার্তা কেকে মেননের।

শুক্রবার সকালে রিচা চড্ডার টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে কেকে মেনন লেখেন- ‘আমাদের উর্দিধারী সাহসী পুরুষ ও মহিলারা, তাঁদের জীবনের বাজি রেখে আমাদের দেশের প্রত্যেক নাগরিককে সুরক্ষিত রাখেন! আমরা ভারতীয় সেনার এই আত্মত্যাগের পরিবর্তে শুধু তাঁদের সামনে ভালোবাসা, সম্মান আর কৃতজ্ঞতার সঙ্গে মাথানত করতে পারি। জয় হিন্দ। বন্দেমাতরম'।

উপরমহল থেকে অর্ডার মিললেই পাক-অধিকৃত কাশ্মীর(PoK) ছিনিয়ে নেবে ভারতীয় সেনা, নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী টুইটারে এমনটাই ঘোষণা করেছিলেন টুইটারে। বুধবার সেই টুইট শেয়ার করে খানিক মজার ছলে রিচা লেখেন- ‘গালওয়ান ‘হাই’ বলছে।’ এই নিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত। গেরুয়া শিবির রিচার বিরুদ্ধে সুর চড়ায় এই টুইট নিয়ে। ভারতীয় জওয়ানদের অপমান করেছেন অভিনেত্রী, এই দাবিতে সোচ্চার হন নেটিজেনরা।

অভিনেতা অক্ষয় কুমার রিচার টুইটের প্রতিবাদে লেখেন- ‘এটা দেখে ব্যাথা পেলাম। কোনওকিছুই আমাদের যেন দেশের সেনাবাহিনীর প্রতি অকৃতজ্ঞ না করে তোলে। ওঁরা আছে বলেই আমরা আছি'।

পরিস্থিতি বেগতিক দেখে টুইটারে তড়িঘড়ি বিবৃতি দিয়ে ক্ষমা চান রিচা চড্ডা। বৃহস্পতিবার নায়িকা সাফাই গেয়ে বলেন, ‘কাউকে অপমান করা আমার উদ্দেশ্য ছিল না, যে তিন শব্দ নিয়ে এত বিতর্ক হচ্ছে তা যদি কারও মনে আঘাত করে থাকে, আমি ক্ষমা চাইছি।' পাশাপাশি তিনি আরও বলেন তিনি নিজে সেনা পরিবারের মেয়ে, তাই কোনওদিন ভারতীয় সেনাকে অপমানের কথা তিনি দুঃস্বপ্নেও ভাবতে পারেন না। যদিও রিচার এই ক্ষমা বার্তায় মন গলেনি অনেকেরই। ভারতীয় সেনার অপমান ক্ষমার অযোগ্য

 

 

বন্ধ করুন