বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ডে রাজের গ্রেফতারের পর মুখ খুললেন শমিতা, শিল্পার জন্য দিলেন বিশেষ বার্তা
একফ্রেমে শিল্পা, শমিতা ও রাজ। 
একফ্রেমে শিল্পা, শমিতা ও রাজ। 

পর্নকাণ্ডে রাজের গ্রেফতারের পর মুখ খুললেন শমিতা, শিল্পার জন্য দিলেন বিশেষ বার্তা

  • বিতর্কে নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টিরও। কী লিখলেন শমিতা সোশ্যাল মিডিয়ায়। 

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা। চলতি সপ্তাহে সোমবার গ্রেফতার করা হয়েছিল রাজকে। একের পর এক তথ্য উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। এমনকী, রাজ-শিল্পার বাড়ি থেকে মিলেছে নীল ছবির ৭০টির বেশি ভিডিয়ো, সার্ভার। জিজ্ঞাসাবাদ করা হয়েছে শিল্পাকেও। এমনকী, বিতর্কে নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টি। শুক্রবার প্রথম সোশ্যাল মিডিয়ায় দু'টি পোস্ট করেছিলেন শিল্পা। আর এবার সামাজিক মাধ্যমে মনের কথা উজার করে দিলেন শমিতা। দিদি-র জন্য দিলেন একগুচ্ছ বার্তা। 

এক যুগেরও বেশি সময় পর রুপোলি পর্দায় ফিরলেন শিল্পা শেট্টি। তবে সেই আনন্দের মুহূর্ত যে এভাবে বদলে যাবে তা তিনি নিজেও বোঝেননি। ছবি প্রকাশ্যে আসার ঠিক আগেই রাজ কুন্দ্রার গ্রেফতারের ঘটনা সমস্ত চেনা ছক বদলে দিয়েছে। শুক্রবার শিল্পার কাতর আবেদন ছিল, এসব বিতর্কের জন্য যেন মার না খায় ‘হাঙ্গামা ২’। এবার কিছুটা এই সুরেই কথা বলতে শোনা গেল শমিতাকে।

‘হাঙ্গামা ২’-এর পোস্টার শেয়ার করে শমিতা লিখলেন, ‘আমার আদরের মুঙ্কিকে অল দ্য বেস্ট, ১৪ বছর পর তোমার ছবি মুক্তি পাচ্ছে। জানি ঠিক কতটা পরিশ্রম এই ছবির জন্য তুমি করেছ… গোটা টিম করেছে। তোমাকে ভালোবাসি আর সারা জীবন এভাবেই তোমার সাথে আছি। জীবনে অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে তুমি গেছ। এবং প্রতিবারই আরও স্ট্রং হয়ে ফেরত এসেছ। এই সময়টাও কেটে যাবে। ছবির গোটা টিমকে আমার শুভেচ্ছা।’

শুক্রবার বএক টুইট-বার্তায় শিল্পা জানান, ‘আমি যোগে বিশ্বাস করি এবং অনুশীলন করি, যোগশাস্ত্রে বলা হয়, জীবনের একমাত্র উপস্থিতি হচ্ছে বর্তমানে। হাঙ্গামা ২ একটা গোটা টিমের অক্লান্ত পরিশ্রমের ফসল, তাঁরা সকলে মিলে অসম্ভব খেটে এই ছবিটা বানিয়েছে এবং এই ছবিটার সমস্যায় পড়া উচিত নয়’।

শুক্রবারও ম্যাজিস্ট্রেট আদালত পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেফাজত আরও বাড়িয়ে দিয়েছে। সেদিনই আচমকা রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই দুপুর বেলা তাঁদের জুহুর বাড়িতে হাজির হয়েছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চের একটি দল। সেখানে তল্লাশি চালানো হয়। পাশাপাশি শিল্পা শেট্টিকে জেরা করে পুলিশ। পর্নকাণ্ডে অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হয়। শুধু তাই নয়, পর্ন-ব্যাবসা থেকে অর্জিত টাকা শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টে গিয়েছে কিনা সেই বিষয়টিও তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা। প্রায় রাত ৯টা অবধি তাঁরা ছিলেন সেখানে।

বন্ধ করুন