বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্রেফতারের পর শাহরুখের সঙ্গে মাত্র দু’মিনিট কথা, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন আরিয়ান
শাহরুখ-আরিয়ান
শাহরুখ-আরিয়ান

গ্রেফতারের পর শাহরুখের সঙ্গে মাত্র দু’মিনিট কথা, ঝরঝরিয়ে কেঁদে ফেললেন আরিয়ান

  • সোমবারই আরিয়ানের জামিনের জন্য আবেদন করে ফের আদালতে তোলা হবে।

টানা ১৬ ঘণ্টার জেরার পর রবিবার দুপুরে মাদক-কাণ্ডে গ্রেফতার হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। এনসিবি সূত্রে খবর, আধিকারিকরা তাঁকে জেরা করার সময়ে বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন তারকা পুত্র। বাবার সঙ্গে দু’মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন আরিয়ান। মাদক-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর এই প্রথম তাঁদের কথা হয়েছে বলে জানা গিয়েছে।

সোমবারই তাঁকে ফের আদালতে তোলা হবে। জামিনের জন্য আবেদন করা হবে। জেরার সময় বছর ২৩-এর তারকা পুত্র জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। আরিয়ান খানকে গ্রেফতার করা হয় নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। নারকোটিক ড্রাগস ও NDPS অ্যাক্ট ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তাঁর ওপর। তাঁর সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও দুই বন্ধু- মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তাঁরা।

শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা।ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তাঁরা। অবশেষে যাত্রী সেজে ক্রুজে পৌঁছে সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে।

 

 

বন্ধ করুন