বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হবার পর কনে সেজে ছোটপর্দায় কনীনিকা, ‘আয় তবে সহচরী’তে প্রথম দিনেই চমক
কনীনিকা বন্দ্যোপাধ্যায়
কনীনিকা বন্দ্যোপাধ্যায়

মা হবার পর কনে সেজে ছোটপর্দায় কনীনিকা, ‘আয় তবে সহচরী’তে প্রথম দিনেই চমক

  • স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। প্রতিদিন রাত ১১টায়।

স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধরবাহিকের মাধ্যমেই বিনোদন জগতে ছোটপর্দায় কামব্যাক করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মা হওয়ার পর আবার অভিনয়ে ফিরলেন তিনি। এর আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’এ অভিনয় করেছিলেন কনীনিকা।

চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকের একের পর এক প্রোমো সামনে আসছে। চিরাচরিত শ্বাশুড়ি বৌমার কনসেপ্ট থেকে বেরিয়ে এক অন্যরকম শ্বাশুড়ি বৌমার সম্পর্কের রসায়ন এই ধারাবাহিকে উঠে আসবে প্রোমোতেই তা ক্রমশও প্রকাশ্য। প্রথম প্রোমোয় দেখা গিয়েছে কলেজে পা রাখছে ‘সহচরী’। আর সবাই তাকে নিয়ে ঠাট্টা করলেও বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় ‘বরফি’।

এদিকে ধারাবাহিকের শুরুর দিনই সেট থেকে একাধিক ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন কনীনিকা। সেখানে লাল টুকটুকে বেনারসী পরে বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এরপর ধারাবাহিকের এক টুকরো দৃশ্য উঠে এসেছে তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে।

প্রায় চার বছর পর ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী। মাঝে তাঁকে দেখা গিয়েছিল ‘মুখার্জি দার বউ’ সিনেমায়। যেখানে বেশ প্রশংসিত হয়েছিল কনীনিকার অভিনয়। এবার নতুন ধারাবাহিক স্টার জলসার ‘আয় তবে সহচরী’তে স্বপ্নপূরণের যে কোনও বয়স হয় না সেই গল্পই ছোট পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী। 

 

 

বন্ধ করুন