বাড়ি > বায়োস্কোপ > রূপার পর বাবুল, সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরালো হচ্ছে
ক্রমেই জোরালো হচ্ছে সিবিআই তদন্তের দাবি 
ক্রমেই জোরালো হচ্ছে সিবিআই তদন্তের দাবি 

রূপার পর বাবুল, সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরালো হচ্ছে

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চায় দেশ।টুইটারে লাগাতার ট্রেন্ড করছে #cbiforsushant। নেটিজেনদের সঙ্গে একমত রূপা,বাবুলরাও। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরালো হচ্ছে।শুক্রবার দিনভর টুইটার ইন্ডিয়ায় ট্রেন্ড করছে #cbiforsushant, এই হ্যাশট্যাগ। এই প্রতিবেদন লেখবার সময়ও টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরের ট্রেন্ডিং হ্যাশট্যাগ এটি। ঘরের ছেলের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে রাস্তাতেও নেমেছে বিহারবাসী। সোশ্যাল মিডিয়ায় লাগাতার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। নিজের পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্র মন্ত্রী অমিতা শাহকেও ট্যাগ করেছেন রূপা। 

তিনি লেখেন, 'আমরা আমাদের ভবিষ্যত প্রজন্মের প্রশ্নের মুখে পড়ব যদি আজ বাবা-মা, সহকর্মী,বন্ধু, পরিবার এবং ভারতবর্ষের জনগণ হয়ে আমরা বিচার না চাইতে পারি। আমার মনে হয় একটা স্বাধীন সিবিআই তদন্তের অত্যন্ত প্রয়োজনীয়তা রয়েছে'।

রূপার বক্তব্য শ্বাসরোধ হয়ে মৃত্যু মানে এটা কেন ধরে দেওয়া হচ্ছে এটা আত্মহত্যা। পাশাপাশি তিনি বলেন সুইসাইড নোট মেলেনি কিন্তু শুরু থেকে কেন এই ঘটনাকে আত্মহত্যা বলেই ধরে নেওয়া হচ্ছে। ফরেনসিক টিমও কেন ২৪ ঘন্টা পর ঘটনাস্থলে পৌঁছেছে? প্রশ্ন তোলেন রূপা।

রূপা গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি এবার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত দাবিকে সমর্থন জানালেন অপর বিজেপি সাংসদ তথা সঙ্গীতশিল্পী,অভিনেতা বাবুল সুপ্রিয়। শুক্রবার টুইটারের দেওয়ালে তিনি লেখেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বেশ কিছু প্রশ্ন উঠে আসছে। যার মধ্যে সবচেয়ে বড় প্রশ্ন সুইসাইড নোটের অনুপস্থিতি এবং বেশকিছু অসংবেদনশীল মন্তব্য কিছু  দায়িত্বশীল ব্যক্তিত্বদের কাছ থেকে। আমি সকলকে সমর্থন জানাচ্ছি যাঁরা সিবিআই তদন্তের দাবি তুলছেন। তবে তদন্ত চলাকালীন আমাদের কোনও সিদ্ধান্তে পৌঁছে যাওয়া উচিত নয়'।

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিহারের অপর অভিনেতা শেখর সুমনও। 

১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ।২৪ তারিখ সুশান্তের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টেও উল্লেখ রয়েছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। তবে এখনও অভিনেতার  ভিসেরা রিপোর্ট আসেনি। তাই মুম্বই পুলিশ মহারাষ্ট্র ফরেনসিকস টিমের কাছে লিখে পাঠাচ্ছে যাতে দ্রুত সেটি আসে ও তদন্তের পরবর্তী ধাপে যেতে পারেন তারা। পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী গলা টেপার কোনও চিহ্ন মেলেনি, সূত্রের খবর। এই মামলায় এখনও পর্যন্ত প্রায় ২৩ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। 

বন্ধ করুন