বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কের জেরে পিছু হটছে আমাজন প্রাইম! এখনই মুক্তি নয় ' দ্য ফ্যামিলিম্যান ২'

বিতর্কের জেরে পিছু হটছে আমাজন প্রাইম! এখনই মুক্তি নয় ' দ্য ফ্যামিলিম্যান ২'

অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছোল

অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছোল ‘দ্য ফ্যামিলিম্যান ২’-এর। 

সাম্প্রতিক সময়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছে আমাজন প্রাইম। মির্জাপুর ২, তাণ্ডব-এর মতো ওয়েব সিরিজের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে। ক্ষমা চেয়েও এড়ানো যায়নি আইনি ঝঞ্ঝাট। এবার বড় পদক্ষেপ নিল বিশ্বের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। মুক্তির অপেক্ষায় থাকা আমাজন প্রাইমের পরবর্তী ভারতীয় সিরিজ ‘দ্য ফ্যামিলিম্যান ২’-এর মুক্তি পিছিয়ে গেল অনির্দিষ্টকালের জন্য। ১২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল মনোজ বাজপেয়ী অভিনীত এই সিরিজের। কবে মুক্তি পাবে এই সিরিজ? উত্তর অধরা। কেন মুক্তি পিছোল? সেই নিয়েও কোনও সদুত্তোর দেয়নি স্ট্রিমিং সাইটটি। 

বলিউড হাঙ্গামাকে সিরিজ মুক্তির তারিখ স্থগিত হওয়া নিয়ে এক সূত্র জানিয়েছে, ‘এটা সত্যি। অনির্দিষ্টকালের জন্যই দ্য ফ্যামিলিম্যান সিজন ২ এর মুক্তি পিছোচ্ছে। বিষয়টা খুবই দুর্ভাগ্যে, বিশেষত মনোজ বাজপেয়ী, পরিচালক জুটি রাজ-ডিকে’র জন্য। কারণটা খুবই স্পষ্ট, গত দুটি সিরিজ নিয়ে যে ঝামেলার মুখে পড়েছে আমাজন প্রাইম তা কাঙ্খিত নয়। মির্জাপুর, তাণ্ডব-এর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ রয়েছে। আমাজনের মতে এখন দ্য ফ্যামিলিম্যান মুক্তির মতো বড় ফ্রঞ্চাইসি মুক্তির উপযুক্ত সময় নয়'।

১৯ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ‘দ্যা ফ্যামিলিম্যান’-এর ট্রেলার। তবে সেটি মুক্তি পায়নি। এরপর থেকে গুঞ্জন শুরু হয়ে যায় মুক্তি স্থগিত হচ্ছে এই সিরিজের। যদিও দমে না গিয়ে মনোজ বাজপেয়ী জানিয়েছেন, ‘এই সিরিজের অভিনেতা হিসাবে আমি এখনও জানি না কী কারণে পিছিয়ে যাচ্ছে মুক্তি, তবে আমি আমাজনের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। আমি বিশ্বাস করি, আমাজন শোয়ের জন্য যেটা সঠিক ও সেরা, সেটাই করবে। আমি শুধু এটাই বলব, যখনই আসবে তখনই ধামাকা সঙ্গে নিয়ে আসবে’।

অন্যদিকে ওটিটি কনটেন্টকে কেন্দ্রের নজরদাড়িতে নিয়ে আসার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এই মর্মে আনুষ্ঠানিক ঘোষণাও সেরেছে তথ্য-সম্প্রচার মন্ত্রক।  ‘তাণ্ডব’-এর বিতর্ক এমনই বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছেগিয়েছে, যে ওটিটি কনটেন্ট  সংক্রান্ত নির্দেশিকা জারি করতে, আর বিলম্ব চাইছে না মোদী সরকার। 

এই পরিস্থিতিতে রবিবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকর জানান, ওটিটি প্ল্যাটফর্মের বিভিন্ন সিরিয়াল এবং সিনেমা নিয়ে একাধিক অভিযোগ জমা পড়ছে। তাতে রাশ টানতে এবার নয়া নির্দেশিকা আনতে চলেছে কেন্দ্রীয় সরকার। তাঁর কথায়, ‘ওটিটি প্ল্যাটফর্মের কয়েকটি সিরিয়াল নিয়ে আমাদের কাছে একাধিক অভিযোগ জমা পড়েছে। ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা এবং ডিজিটাল কাগজ প্রেস কাউন্সিল আইন এবং কেবল টিভি নেটওয়ার্ক (নিয়ন্ত্রণ) আইন না সেনসর বোর্ডের আওতায় আসে না। এ হেন পরিস্থিতিতে ব্যবসা ও ব্র্যান্ড ইমেজের কথা মাথায় রেখে তড়িঘড়ি কোনওরকম সিদ্ধান্ত নিতে চাইছে না আমাজন প্রাইম। 

বায়োস্কোপ খবর

Latest News

কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী মঙ্গলে পরীক্ষা, বুধেই UGC-NET বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.