বাংলা নিউজ > বায়োস্কোপ > Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন?

Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন?

কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা (ছবি সৌজন্যে- @kiaraaliaadvani)

কিয়ারা আডবানী এই প্রথম বার কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে। রেড সি ফিল্ম ফাউন্ডেশন উইমেন ইন সিনেমা গালায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি। এরপর সিদ্ধার্থের সঙ্গে সুখবর দেন অভিনেত্রী।

কিয়ারা আডবানী এই প্রথম বার কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে। রেড সি ফিল্ম ফাউন্ডেশন উইমেন ইন সিনেমা গালায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি। বলিউড অভিনেত্রী কিয়ারা আডভানি সম্প্রতি ৭৭তম কান ফিল্ম ফেস্টিভ্যালে নানা পোশাকে নজর কেড়েছেন।

তিনি ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া একটি সাক্ষাৎকারে ফিল্ম ফেস্টিভ্যালে পাশাপাশি তার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা কথা বলেন। বিশেষ করে অভিনেতা-স্বামী সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সম্পর্কের নানা খুঁটিনাটির কথা ভাগ করে নেন। ২০২১ সালে 'শেরশাহ'তে তাঁরা প্রথম জুটি বাঁধেন। তাঁদের জুটির ভক্ত অনেকেই। কিন্তু 'শেরশাহ' পর তাঁদের রূপালি পর্দায় আর একসঙ্গে সে ভাবে দেখা যয়নি। আবার কবে ফিরবে এই প্রিয় জুটি, তার অপেক্ষায় অনেকেই। তবে এবার কিয়ারা নিজেই জানালেন আবার একসঙ্গে তাঁরা কবে পর্দায় ফিরবেন।

আরও পড়ুন: 'ঐশ্বর্য Cannes-এ শাড়ি পরলেন না কেন?' ‘রাই’সুন্দরীর পোশাক নিয়ে খোঁচা সুদীপার

ভারতীয় সেনা অফিসার বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'। কার্গিল যুদ্ধের প্রেক্ষাপটে ফুটে ওঠে গল্প। ছবির গল্পের পাশাপাশি কিয়ারা-সিদ্ধার্থের রসায়নও মন ছুঁয়ে গিয়েছিল সকলের। এই ছবির কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন এই তারকা দম্পতি।

সাক্ষাৎকারে, কিয়ারা জানান 'শেরশাহ'- এর মাধ্যমে তাঁদের জুটিকে অনেকেই ভালোবেসে ছিলেন। নায়িকা বলেন, "শেরশাহতে আমাদের জুটি অনেক ভালবাসা পেয়েছে। আমি জানি দর্শকরা আমাদের এক সঙ্গে দেখতে চান।" তারপরই কিয়ারা জানান যে আবারও তাঁরা একসঙ্গে কাজ করতে চান, কিন্তু সেটা অনেকটাই নির্ভর করবে গল্পটা কেমন হবে তার ওপর। গল্প যদি ভালো হয়, তবে তাঁরা আবার ফিরবেন পর্দায়।

আরও পড়ুন: প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট

প্রসঙ্গত, কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিন রেড কার্পেটের আগে নায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কেমন সেজেছেন তা একটি ভিডিয়োর মাধ্যমে শেয়ার করে নেন। ডিপনেক লম্বা হাতার সাদা গাউন সঙ্গে কানে মানানসই মুক্তোর লম্বা দুল ও সাদা হাই হিলে সেজে উঠেছিলেন বলিউড ডিভা কিয়ারা। সঙ্গে তাঁর এক হাতে ছিল আংটি, অন্য হাতের কব্জিতে সুন্দর কাজ করা রিস্টব্যান্ড। তাঁর পোশাকটি ডিজাইন করেছেন প্রবাল গুরুং, সঙ্গে স্টাইলিস্ট ছিলেন লক্ষ্মী লেহর।

অন্যদিকে, তাঁর দ্বিতীয় লুকটিও ছিল নজরকাড়া। সিল্কের কাপড়ে তৈরি অফ শোল্ডার গোলাপি-কালো গাউন। পোশাকটির পেছন দিকে ছিল একটি বড় বো। গলায় হিরে ও অন্যান্য দামি পাথর বসানো নেটলেস, হাতে সঙ্গে কালো জরির গ্লাভস। মাথায় বেঁধে ছিলেন একটি উঁচু খোঁপা। মেকাপেও ছিল স্নিগ্ধতার ছোঁয়া, সব মিলিয়ে ঠিক যেন 'বার্বিডল'।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার মাদ্রাসার নথি দেখিয়ে হিন্দু সেজে গুজরাতে গ্রেফতার বাংলাদেশি মুসলিম যুবক কাজ এড়াতে 'পাখি' হয়ে যাচ্ছেন! চিনের কর্ম সংস্কৃতিতে ক্ষুব্ধ যুবকদের অদ্ভুত কাণ্ড বাংলাকে অন্ধকারে রেখেই ফরাক্কা–গঙ্গা চুক্তি নবীকরণ, সংসদে গর্জন করবে তৃণমূল 'বেবী অন বোর্ড'...', শীঘ্রই পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন আলি ফজল বকেয়া টাকা মেটাচ্ছে না রাজ্য সরকার, থমকে যাচ্ছে উন্নয়ন, নবান্নকে চিঠি দিল জিটিএ ভয় দেখানো চলবে না-দ. চিন সাগরে চিনাফৌজ তেড়ে আসতেই হুঁশিয়ারি ফিলিপিন্সের দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের বিহার ও গুজরাটেই NEET-র যত কারচুপির শিকড় লুকিয়ে? ২ 'BJP' রাজ্যে আজই যাচ্ছে CBI ‘তোর বাবা-মা…’! বিগ বসের ঘরে প্রথম দিনেই পায়েল-আরমানের ঝামেলা, খাবার নিয়ে তর্ক 'পশ্চিমবঙ্গে দুর্নীতির বিরুদ্ধে পদক্ষেপ করা হয় না, কেন্দ্র NEETএ পদক্ষেপ করেছে'

T20 WC 2024

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.