বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড যোদ্ধার ভূমিকায় ভূমি, প্রযোজনে সরাসরি তাঁকে যোগাযোগ করতে বলেন নেটাগরিকদের
ভূমি পেদনেকর (ছবি-ইনস্টাগ্রাম)
ভূমি পেদনেকর (ছবি-ইনস্টাগ্রাম)

কোভিড যোদ্ধার ভূমিকায় ভূমি, প্রযোজনে সরাসরি তাঁকে যোগাযোগ করতে বলেন নেটাগরিকদের

  • করোনা মহামারীতে এবার সকলের পাশে থাকতে চলেছেন ভূমি পেদনেকর। নতুন ‘মসীহা’ পাচ্ছে দেশ। 

সদ্য করোনা সংক্রমণ থেকে সেরে উঠেছেন। এবার কোভিড যোদ্ধার ভূমিকায় নায়িকা ভূমি পেদনেকর। ইনস্টাগ্রামে জানালেন, ‘প্রয়োজনে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন সকলে।’ ভূমির এই মানবিক ব্যবহারে খুশি নেটিজেনরা। যেখানে বেশ কিছু তারকা করোনা মহামারীকে ‘ছুটি’ হিসেবে ব্যবরার করে ঘুরতে যেত ব্যস্ত, সেখানে করোনা থেকেই সেরে উঠে ভূমির এই মানবিক রূপ মন ছুঁয়েছে সকলের। 

দেশের এই খারাপ সময়ে সাধারণ মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ভূমি। ‘টয়লেট এক প্রেম কথা’ অভিনেত্রী লিখেছেন, ‘সবার উদ্দেশে, ভারতে যখন করোনার সেকেন্ড ওয়েভ চলছে আমি একটা তালিকা তৈরি করেছি কোথায় করোনা চিকিৎসার জন্য প্রয়োজনীয় ওষুধ, প্লাজমা ডোনার পাওয়া যাবে।’ একমাত্র সঠিক প্রয়োজন থাকলেই তাঁকে সরাসরি মেসেজ করার অনুরোধ জানিয়েছেন ভূমি। সঙ্গে জানিয়েছেন, ভেরিফিকেশনের পরেই ফোন নম্বর তিনি শেয়ার করছেন। তবুও কিছু নম্বর ভুয়ো হতে পারে। সেক্ষেত্রে যেন এই তথ্যও তাকে মেসেজ করে জানান নেটাগরিকরা। নিজের এই বার্তা শেয়ার করে ভূমি লিখেছেন  

‘সবাই দয়া করে ধৈর্য রাখুন আর আশা হারাবেন না। সবাইকে অনেক ভালোবাসা— ভূমি।’ দেখে নিন ভূমি পেদনেকরের শেয়ার করা সেই ইনস্টাগ্রাম পোস্ট।

ভিকি কৌশলের সঙ্গে ‘মিস্টার লীলা’-র শ্যুটিংয়ের সময়তেই ভূমির করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসে। করোনা আক্রান্ত হন ভূমির কো-স্টার ভিকি কৌশলও। ১৭ এপ্রিল করোনা নেগেটিভ রিপোর্ট আসার কথা সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করেছিলেন তিনি। করোনা নেগেটিভ ভিকিও। ‘মিস্টার লীলা’ ছাড়াও রাজকুমার রাও-এর সঙ্গে ‘বাধাই হো’ ছবিতে কাজ করবেন ভূমি  পেদনেকর।

বন্ধ করুন