বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং শুরু হতে চলেছে 'আমির-পুত্র' জুনেইদ-এর প্রথম ছবি 'মহারাজা'-র!
আমির ও জুনেইদ। ছবি সৌজন্যে - টুইটার
আমির ও জুনেইদ। ছবি সৌজন্যে - টুইটার

শ্যুটিং শুরু হতে চলেছে 'আমির-পুত্র' জুনেইদ-এর প্রথম ছবি 'মহারাজা'-র!

  • মহারাষ্ট্র সরকারের তরফে মিলেছে শ্যুটিং চালু করার নির্দেশ। এই নির্দেশ পাওয়ামাত্রই উঠেপড়ে লেগেছে যশ রাজ ফিল্মস সংস্থা। তাঁদের সংস্থায় তৈরি হতে চলছে আমির খানের বড় ছেলে জুনেইদ খানের ডেবিউ ছবি 'মহারাজা'।

শেষপর্যন্ত স্বস্তির নিঃস্বাস ফেলেছে বলিউড। সম্প্রতি মহারাষ্ট্র সরকার ফের একবার শ্যুটিং চালু করার নির্দেশ দিয়েছে বড়পর্দা ও ছোটপর্দার কলাকুশলীদের। তবে রয়েছে শর্ত। বলা হয়েছে শ্যুটিং সারা যাবে বটে তবে অবশ্যই কড়া করোনা সতর্কতা মেনে,পাশাপাশি শ্যুটিং যেন কোনওভাবেই ৮ঘন্টার বেশি সময় ধরে না চলে। জানা গেছে, সরকারি তরফে এই নির্দেশ পাওয়ামাত্রই উঠেপড়ে লেগেছে যশ রাজ ফিল্মস সংস্থা। তাঁদের সংস্থায় তৈরি হতে চলছে আমির খানের বড় ছেলে জুনেইদ খানের ডেবিউ ছবি 'মহারাজা '. সেই ছবির শ্যুটিংয়ের তোড়জোড় ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে। কার্ফুর পর বিগ বাজেটের ছবি হিসেবেই 'মহারাজা'-ই শ্যুটিং ফ্লোরে প্রথম পৌঁছল।

একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনের খবর অনুযায়ী ছবির অভিনেতা ও কলাকুশলী মিলিয়ে প্রায় ১০০জন ব্যক্তির গত ৬জুন করোনা পরীক্ষা করানো হয়েছে। উল্লেখ্য,তাঁদের প্রত্যেকেরই করণের টিকার পিওথম ডোজ নেওয়া হয়ে গেছে। নেগেটিভ রিপোর্ট পাওয়ার পরেও বাছাই করা মাত্র ২৫জন জুনিয়র আর্টিস্টকে ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সেটে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে। সূত্রের খবর, প্রোডাকশন টিমের সদস্যদের ক্ষেত্রেও ছবিটা এক। সেক্ষেত্রেও বাছাই করা কয়েকজন প্রধান কোলাকুশলী শ্যুটিং ফ্লোরে থাকবেন। এতসব করার মূল লক্ষ্য যতটা সম্ভব কম ইউনিট মেম্বারদের দিয়ে বর্তমান করোনা আবহে শ্যুটিং চালানো যায়, ততই ভালো।

প্রথম দিন শ্যুটিংয়ে যাওয়ার আগে জুনেইদকে রীতিমতো ফুলের বোকে দিয়ে শুভেচ্ছা জানালেন বোন ইরা। সে ছবিও ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন 'আমির কন্যা'. ওই ছবিতে দেখা যাচ্ছে দাদার সামনে এক হাঁটু গেড়ে বসে জুনেইদের হাতে ফুল তুলে দিচ্ছেন ইরা। আর সলজ্জ মুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন 'আমির-পুত্র'. অন্যদিকে চলতি বছরে মুক্তি পাবে আমির খান অভিনীত 'লাল সিং চাড্ডা'. সে ছবিতে 'মিঃ পারফেকশনিস্ট'-এর বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খান-কে।

 

বন্ধ করুন