বাংলা নিউজ > বায়োস্কোপ > নাচের পর ‘অবিশ্বাস্য’গানে মন জয় করলেন টাইগার শ্রফ
টাইগার শ্রফ
টাইগার শ্রফ

নাচের পর ‘অবিশ্বাস্য’গানে মন জয় করলেন টাইগার শ্রফ

  • স্বপ্ন পূর্ণ হল, জানালেন টাইগার। 

প্রতীক্ষার অবসান । টানা দুই সপ্তাহ অনুরাগীদের প্রত্যাশার পারদ চড়িয়ে রাখার পরে অবশেষে পপ কালচার এবং বিগ ব্যাং মিউজিকের সহায়তায় নিজের কণ্ঠে প্রথম গান ' আনবিলিভেবল' নিয়ে দর্শকের দরবারে হাজির হলেন টাইগার শ্রফ। দীর্ঘদিনের সহকর্মী পুনিত মলহোত্রার সহযোগীতায় গানটির একটি একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন এই প্রতিভাবান বলি অভিনেতা ।

নিজের ইন্সটা পেজে ভিডিওটি শেয়ার করে তারকা লেখেন ,'এক কালে এক বিল্ডিং থেকে অপর বিল্ডিংয়ে লাফ দিতে গিয়ে সেই কাজকে যথেষ্ট কঠিন মনে হয়েছে । কিন্তু বর্তমানে বলতে বাধ্য হচ্ছি , এই প্রয়াসই আমার কাছে এখনো পর্যন্ত সব থেকে চ্যালেঞ্জিং মনে হয়েছে । বিশ্বের সকল সংগীত শিল্পীদের প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা জানাই | এখনও আমার অনেক কিছু শেখা বাকি রয়েছে '। ইতিমধ্যেই প্রশংসা করেছেন বরুণ ধাওয়ান ও দিশা পাটানি। 

এই লকডাউনের আবহে সময় কাটাতে অনেকেই অনেক রকম ক্রিয়েটিভ এক্টিভিটির সাথে নিজেকে যুক্ত করেছেন । সেরকমই গান এবং সুরের সাধনায় নিজেকে ডুবিয়ে দিয়েছিলেন জ্যাকি পুত্র | জানিয়েছেন ,'আমার অনেক দিন থেকেই স্বপ্ন ছিল, আমার নিজের নিজের গান এবং মিউজিক্যাল প্রোডাকশনে আমি নাচব। এতদিনে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। নতুন এই যাত্রা শুরু করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত এবং অনেক কিছু এক্সপ্লোর করার মতো বিষয় আমি এখানে খুঁজে পেয়েছি '।

গত সপ্তাহেই কিভাবে মাইকেল জ্যাকসনের কাছ থেকে এক সময় নিজের অনুপ্রেরণা খুঁজে পেতেন, সে কথা জানিয়েছেন অভিনেতা। বিগ ব্যাং মিউজিকের টিমের সাথে কাজ করার জন্য নিউ ইয়র্কের শিল্পী ডিজি মায়েন এবং অবিতেশ ভার্গব ( মুম্বই ) এর সাথে দীর্ঘ সময় অতিবাহিত করেছেন স্টুডিওতে। সেখানেও কুড়িয়েছেন করতালি। 

বন্ধ করুন