বাংলা নিউজ > বায়োস্কোপ > কমলা বিকিনিতে ছবি পোস্ট করে বিপাকে নেহা শর্মা!

কমলা বিকিনিতে ছবি পোস্ট করে বিপাকে নেহা শর্মা!

দীপিকার পর ‘ভক্ত’দের নিশানায় নেহা

Netizens troll Neha sharma: দীপিকার পর এবার সমালোচকদের নিশানায় নেহা শর্মা। গেরুয়া বিকিনি পরায় কাঠগড়ায় তোলা হল অভিনেত্রীকে। কী বললেন নেটিজেনরা?

দীপিকার পর এবার সমালোচকদের নিশানায় নেহা শর্মা। তাঁর দোষ? গেরুয়া বিকিনি পরেছিলেন। না এটা প্রথমবার নয় যে কোনও অভিনেত্রী বা ভারতীয় মহিলা গেরুয়া পোশাক পরেছিলেন। এর আগে দিশা পাটানি, অনুষ্কা শর্মা, আলিয়া ভাট, সারা আলি খান সহ একাধিক অভিনেত্রীকে গেরুয়া বিকিনিতে দেখা গিয়েছে। কিন্তু ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার পর থেকে আপাতত সবার নজর এবং আলোচনা একটাই জিনিসে ঘুরপাক খাচ্ছে, এবং সমাজের একাংশের বক্তব্য হল গেরুয়া রং নিয়ে বেশরমি একদমই বরদাস্ত করা যাবে না।

‘পাঠান’ ছবির প্রথম যে গানটি মুক্তি পেয়েছিল সেটা হল বেশরম রং। কিন্তু এই গানটি মুক্তি পাওয়ার পর থেকেই দেশে নানান বিতর্কের সৃষ্টি হয়েছে। কখনও কারও দীপিকার পোশাক (বিকিনি) ভালো লাগেনি এই গানে। কারও আবার সেই পোশাকের রং পছন্দ হয়নি। কেন? কারণ একাধিক বিজেপি নেতার মতে একজন মুসলিম পুরুষ এক হিন্দু মহিলার অসম্মান করছেন যিনি গেরুয়া বসন পরে আছেন। ব্যাপারটা এমন পর্যায়ে গেছে যে সোশ্যাল মিডিয়ায় ফের বয়কট ট্রেন্ড ফিরে এসেছে।

নেহা শর্মা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন। আর সেখানে গিয়ে তিনি একটি কমলা রঙের বিকিনি পরে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একটি ছবিতে এই বিকিনির সঙ্গে তাঁকে একটি কালো রঙের প্রিন্টেড শার্ট পরে থাকতে দেখা যায়। আর ব্যাস! কোথায় যাবেন। সমালোচকদের নজর এড়ানো বুঝি এতই সহজ! একদমই নয়। তাই তো ইনস্টাগ্রামে অভিনেত্রী ছবি পোস্ট করা মাত্রই সেটা নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়। শুরু হয় সমালোচনার ঝড়।

এক ব্যক্তি এই পোস্টে লেখেন, 'ঈশ্বরের এই অপমান হিন্দুস্তান মানবে না।' আরেক ব্যক্তি লেখেন, 'এটা কেসরি রং, ওকে বয়কট করো।'

ফলে অভিনেত্রীর এই পোস্টের কমেন্টে দেখে বোঝাই যাচ্ছে সমালোচক, থেকে নেটিজেনদের পরের টার্গেট যে নেহা সেটা স্পষ্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.