বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দোস্তানা ২' বিতর্কের পর ফের একবার সোশ্যাল মিডিয়ায় কী বার্তা নিয়ে হাজির কার্তিক?
নেটদুনিয়ায় ফিরলেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার
নেটদুনিয়ায় ফিরলেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার

'দোস্তানা ২' বিতর্কের পর ফের একবার সোশ্যাল মিডিয়ায় কী বার্তা নিয়ে হাজির কার্তিক?

'দোস্তানা ২' বিতর্কের পর বেশ কিছুদিন নিভৃতবাসে ছিলেন কার্তিক আরিয়ান। সম্প্রতি, ফের একবার সোশ্যাল মিডিয়ায় 'কামব্যাক' করলেন তিনি।

'দোস্তানা ২' ছবির সঙ্গে তাঁর নাম জুড়ে তৈরি হওয়া বিতর্কের রেশ এখনও কাটেনি। যদিও সেই বিতর্ক নিয়ে একটি শব্দও এখনও পর্যন্ত প্রকাশ্যে খরচ করেননি কার্তিক আরিয়ান। সূত্রের মাধ্যমে জানা গেছিল, ছবির শ্যুটিং শুরু হওয়ার সপ্তাহ দু'য়েক পরে ছবির প্রযোজক করণ জোহরের সঙ্গে ছবির চিত্রনাট্য নিয়ে 'ক্রিয়েটিভ ডিফারেন্স' হওয়ায় 'দোস্তানা ২' ছেড়ে বেরিয়ে আসেন তিনি। জবাবে করণের ধর্মা প্রোডাকশনস সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা হয় এই ছবির জন্য নতুন কাস্টিং ঘোষণা হবে খুব তাড়াতাড়ি। ওই ঘটনার পর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন কার্তিক।

সম্প্রতি, ফের একবার নেটদুনিয়ায় 'কামব্যাক' করলেন 'ধামাকা'-র অভিনেতা। ট্যুইট করে কার্তিক জানান প্রয়াগরাজে তাঁর এক বন্ধু ভারি বিপদে পড়েছেন। দরকার একটি অ্যাম্বুলেন্সের এবং তা জোগাড় করতে হবে দ্রুত। কার্তিকের এই আর্তি মুহূর্তেই ভাইরাল হয় নেটমাধ্যমে। ক্রমাগত আসতে থাকে সাহায্যের আশ্বাস ও সন্ধান। পরে ফের আরও একটি ট্যুইট করে সবার উদ্দেশে নিজের কৃতজ্ঞতা জানান এই বলি-তারকা। গত শুক্রবারও ইনস্টাগ্রামে নিজের একটি মাস্ক পরা ছবি পোস্ট করে জনসাধারণকে মাস্ক পড়ার অনুরোধ জানান 'লাভ আজ কাল'- এর নায়ক। 

সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে কালো জ্যাকেট ও কালো মাস্ক পরা কাঁধ ছুঁয়ে ফেলা চুলের কার্তিককে। অভিনেতার এই নয়া লুকে বলাই বাহুল্য মজেছে তাঁর অনুরাগীরা। ছবির কমেন্ট বক্সে সেই সুবাদে জমেছে নানা প্রশংসা বার্তাও। গায়িকা জনিতা গান্ধী কার্তিকের সেই ছবির তারিফ করে কমেন্ট করে জানান সুপারহিরো ছবিমার্কা 'ফিল' পাচ্ছেন তিনি কার্তিকের এই অবতার দেখে।

 

বন্ধ করুন