বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার মৃত্যুর পর করোনা পজিটিভ হিনা, নেটমাধ্যমে জানালেন হোম আইসোলেশনে রয়েছেন তিনি
হিনা খান (ছবি-ইনস্টাগ্রাম)
হিনা খান (ছবি-ইনস্টাগ্রাম)

বাবার মৃত্যুর পর করোনা পজিটিভ হিনা, নেটমাধ্যমে জানালেন হোম আইসোলেশনে রয়েছেন তিনি

  • সোমবার রাতেই হিনার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে সাবধানে থাকার বার্তা দেন অভিনেত্রী। 

বাবার মৃত্যুর ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই করোনা পজিটিভ হওয়ার খবর পেলেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সে কথা। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। চিকিৎসকের পরাসর্শমতো সমস্ত কিছু মেনে চলছেন বলেও জানা গিয়েছে।

হিনা তাঁর ইনস্টা পোস্টে লেখেন, ‘এটা আমার আর আমার পরিবারের জন্য খুব কঠিন একটা সময়। আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ। চিকিৎসকের পরামর্শমতো হোম কোয়ারেন্টাইনে রয়েছি ও সমস্ত নিয়ামাবিধি মেনে চলছি।’

গত কয়েক দিনে যাদের সঙ্গে তাঁর দেখা হয়েছে সবাইকে টেস্ট করিয়ে নিতে অনুরোধ জানান হিনা। লেখেন, ‘আপনাদের সকলের প্রার্থনা আর ভালোবাসা চাই শুধু।’ টেলিভিশন অভিনেতা সুরভি চন্দা হিনার পোস্টে কমেন্ট করেছেন, ‘তোমার আর তোমার পরিবারের জন্য প্রার্থনা করছি। শক্র থেকো।’ আমির আলি, ভারতী সিং-এর মতো তারকারা হিনার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

২০ এপ্রিল, মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন হিনার বাবা।  সেই সময় বাবার পাশে ছিলেন না অভিনেত্রী, কাশ্মীরে শ্যুটিং করছিলেন। দুঃসংবাদ পৌঁছনো মাত্রই মুম্বইয়ে পৌছান তিনি।

বাবার মৃত্যুর পর রবিবারই হিনা সোশ্যাল মিডিয়ায়, বাবার মৃত্যুর পর যাঁরা নিয়মিত তাঁর এবং তাঁর পরিবারের খোঁজ খবর রেখেছেন, তাঁদের প্রত্যেককে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান। সঙ্গে ফলোয়ার্সদের উদ্দেশে লেখেন, ‘ধন্যবাদ এই কঠিন সময় আমাকে ভরসা দেওয়ার জন্য… বাবার মৃত্যুর শোক এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারিনি আমি ও আমার পরিবার। তাই আগামী আরও কয়েকদিন হয়তো সোশ্যাল মিডিয়ায় আসতে পারব ন না। তবে অ্যাকাউন্ট চালু থাকবে। আমার টিমই সেসব সামলাবে।’

বন্ধ করুন