বাংলা নিউজ > বায়োস্কোপ > Paromita Mushi: ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাতা ছাড়ছেন পারোমিতা?

Paromita Mushi: ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাতা ছাড়ছেন পারোমিতা?

 পারোমিতার শাস্তির মুখে, হেমা মালিনীর ভবিষ্যত কী? 

Paromita Mushi: পারোমিতার উপর ক্ষুব্ধ ফেডারেশন আর গিল্ড। পরিচালকের গুপি শ্যুটে অংশ নিয়ে সাসপেন্ড ৯ জন টেকনিশিয়ান। কলকাতা ছাড়ার কথা বললেন অভিমানী পরিচালক। 

ক্ষোভ-অভিমান নাকি অন্যকিছু? কলকাতায় আর থাকতে চান না পরিচালক পারোমিতা মুন্সি। কিন্তু হঠাৎ হলটা কী পরিচালকের? গত কয়েকদিন ধরেই ফেডারেশনের সঙ্গে মনোমালিন্য নিয়ে সংবাদ শিরোনামে গুহামানব পরিচালক। নিজের আসন্ন ছবি ‘হেমামালিনী’র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন পারোমিতা। কিন্তু হঠাৎ করেই সবটা ভেস্তে গেল!

পরিচালক নিজের মুখে জানিয়েছেন, শ্যুটিং আপাতত বন্ধ। কিন্তু কেন? দিন কয়েক আগেই পরিচালকের বিরুদ্ধে ‘গুপি শ্যুট’ (বেআইনি শ্যুটিং)-এর অভিযোগ ওঠে। ফেডারেশনকে অন্ধকারে রেখে সাউথ সিটি আবাসনের অন্দরে হাতে গোনা টেকনিশিয়ান নিয়ে হেমা মালিনীর শ্যুটিং করেছেন পারোমিতা, অভিযোগ এমনই। অনৈতিক কর্মকাণ্ডের জন্য গত মাসের শেষে ফেডারেশন ও গিল্ড যৌথ বৈঠকে সিদ্ধান্ত নেয় ওই শ্যুটে যে টেকনিশিয়ানরা যোগ দিয়েছিলেন, তাঁরা আগামী তিন মাসের জন্য নির্বাসিত। 

সেই নিয়ে অবশ্য বিশেষ শব্দ খরচ করেননি পারোমিতা। তাঁর পালটা দাবি, ‘ফুল টেকনিশিয়ান নিয়ে কাজ করে, সবার পেমেন্ট ক্লিয়ার থাকার পরেও, ৯ জন টেকনিশিয়ান সাসপেন্ডেড করা হয়েছে কোনওরকম শো’কজ নোটিশ না দিয়েই। তবুও আমি আশাবাদী সংশ্লিষ্ট ওপর মহলের বিবেচনাশীল মনোভাবের ওপর'। 

বিতর্কিত শ্যুটিং-এর একটি মনো ভালো করা মুহূর্ত সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাগ করে নেন পারোমিতা মুন্সি। সেই ছবিতে পরিচালকের সঙ্গে একফ্রেমে দেখা গেল কাঞ্চনা মৈত্র এবং চৈতি ঘোষালকে। গত ১৮ই ফেব্রুয়ারি হেমামালিনীর শ্যুটিং-এর ফাঁকে তোলা ছবি শেয়ার করে পরিচালক লেখেন, ‘এতগুলো টেকনিশিয়ানের রুজি রুটি বন্ধ। এই মনখারাপের দিনে, যখন ভাবছি কলকাতায় বসে বাংলা সিনেমা বানানোটা আমার জীবনের অন্যতম ভুল, তখন এক বন্ধু এই ছবিটি পাঠালো’।  এরপর পারোমিতার কলমে উঠে এল তাঁর হাতে তৈরি হেমামালিনীর কথা। লিখলেন, ‘হেমামালিনী’ যে কোনও বায়োপিক নয়, তা এখন সবাই জানে। সিরিয়াস সিনেমার আচ্ছাদনে এতে আছে ফুল প্যাকেজ এন্টারটেইনমেইন্ট। হেমামালিনী, ধর্মেন্দ্র, হোমিপ্যাথি, ইলিউশন, এফ এম রেডিও, রিল মেকিং, যাত্রা, রবীন্দ্রনাথ... একটা পাল্প ফিকশন। আমাদের এই আধুনিক জীবনও তো একটা পাল্প ফিকশনই বটে। যার প্রতি মুহূর্তে চমক, সুপার মেলো, লাভ - হেট ফাইট, আর ড্রামাটিক টুইস্ট...'। নিজের বর্তমান পরিস্থিতির সঙ্গে মিল খুঁজলেন? 

৯ জন টেকনিশিয়ানদের উপর থেকে সাসপেনশনের সিদ্ধান্ত পুনঃবিচার করা হোক, এটাই একমাত্র চাওয়া পারোমিতার জীবনে। পরিচালকের কথায়,'আমি হয়তো এই শহরে আর থাকব না। কিন্তু আমার টেকনিশিয়ান দাদা দিদি ভাইরা যারা এখানে এত বছর সততার সঙ্গে কাজ করে, আজ সাসপেন্ডেড তাদের কাজ চালু হোক। তাদের পরিবারের মুখে অন্নের যোগান অব্যাহত থাক'।

 

বায়োস্কোপ খবর

Latest News

দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা IPL-এর ইতিহাসে সব থেকে বেশি রান, ডি'ভিলিয়র্সকে টপকে সেরা ৬-এ ধোনি আজ কারা ঘনিষ্ঠ বন্ধুর প্রতি আকৃষ্ট হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল এবার সলমনের বাড়ির বাইরে পৌঁছে গেল লরেন্স বিষ্ণোই! তুলতে গেল অ্যাপ ক্যাবের চালক

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.