বাংলা নিউজ > বায়োস্কোপ > এফআইআর নিয়ে পরোয়া নেই! শরীরী আবেদনে নেটপাড়ায় ঝড় তুলতে ব্যস্ত দিশা পাটানি
 সাহসী পোশাকে ছবি পোস্ট করে কখনোই পিছপা হন না দিশা। (ছবি ইনস্টাগ্রাম)
 সাহসী পোশাকে ছবি পোস্ট করে কখনোই পিছপা হন না দিশা। (ছবি ইনস্টাগ্রাম)

এফআইআর নিয়ে পরোয়া নেই! শরীরী আবেদনে নেটপাড়ায় ঝড় তুলতে ব্যস্ত দিশা পাটানি

  • এফআইআর দায়ের পর ইনস্টাগ্রামে দিশা কী ছবি পোস্ট করলেন দেখলে চমকে যাবেন! 

করোনাবিধি লঙ্ঘনের জেরে মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছে অভিনেত্রী দিশা পাটানি ও টাইগার শ্রফের নামের। লকডাউনবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে ব্যান্ডস্ট্যান্ডে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরে বেড়াচ্ছিলেন দিশা। ঘটনা বুধবারের, দুপুর ২টোর পর ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন প্রেমিক জুটি। সেই সময়ই টাইগার-দিশার গাড়ি আটক করে পুলিশ। কী কারণে তাঁরা ওই সময় বাইরে ছিলেন তা স্পষ্ট করে জানাতে পারেননি দুই তারকা। বৃহস্পতিবার মুম্বই পুলিশের তরফে জানানো হয়, ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা রুজু হয়েছে দু্ই বলিউড তারকার বিরুদ্ধে।

শুধু এফআইআর দায়ের করাই নয় সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে রীতিমতো ট্রল করে মুম্বই পুলিশ। সেলেব্রিটি হয়ে এহেন দায়িত্বজ্ঞানহীন কাণ্ডের জেরে ছিছিকার নেটপাড়ায়, তবে এই বিতর্ক নিয়ে কোনও কেয়ারই করছেন না দিশা পাটানি। বরং তিনি আছেন খোশমেজাজে। 

তাইতো দিশার নামে এফআইআর দায়েরের ঘটনার পর কোনওরকম ক্ষমাপ্রর্থনা করা নয়, বরং সোশ্যাল মিডিয়ায় তাঁর উরু উরু মনের পরিচয় পাওয়া গেল। ছুটির মেজাজে তাঁর মন পৌঁছে গিয়েছে সমুদ্রের পারে। নিজের বিকিনি পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ালেন দিশা। 

সূর্যের পড়ন্ত রোদকে সাক্ষী রেখে কোমর অবধি জলে ডোবানো গা নিয়ে হেয়ার ফ্লিপ করতে মত্ত দিশা পাটানি, সেই ছবি লেন্সবন্দি হয়েছে। ছবির ক্যাপশনে শুধু ‘থ্রো-ব্যাক’ শব্দটি উল্লেখ করেছেন দিশা। 

সূত্রের খবর, গতকাল (বুধবার)  জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পিছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাঁদের গাড়ি। আধার কার্ড দেখানোর পর তাঁদের গাড়ি ছেড়ে দেওয়া হয়েছিল কিন্তু কয়েকঘন্টার মধ্যেই এফআইআর দায়ের করল পুলিশ।

বন্ধ করুন