বাংলা নিউজ > বায়োস্কোপ > Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর প্রথমবার প্রকাশ্য়ে সব্যসাচী, নতুন বছরে ফিরছেন টিভির পর্দায়

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর প্রথমবার প্রকাশ্য়ে সব্যসাচী, নতুন বছরে ফিরছেন টিভির পর্দায়

ক্যামেরাবন্দি হলেন সব্যসাচী

Sabyasachi Chowdhury: বছরের শেষদিন নিজের ক্য়াফেতে হাজির ছিলেন সব্যসাচী। বন্ধুদের সঙ্গেই কাটালেন ২০২২-এর শেষ সন্ধ্যা। ঐন্দ্রিলার মৃত্যুর পর প্রথম ক্যামেরাবন্দি হলেন অভিনেতা। 

দেখতে দেখতে ২০২২ শেষ! ২০২৩-কে স্বাগত জানাতে ব্যস্ত গোটা বিশ্ব। বছরের শেষদিনের উদযাপন, নতুন বছরকে স্বাগত জানানোটা যে ঐন্দ্রিলাকে ছাড়া করতে হবে তা বোধহয় ভাবেননি সব্যসাচী। কিন্তু এটাই নিয়তি। গত ২০শে নভেম্বর প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর মৃত্যুর পর থেকে অনেকটাই অন্তরালে সব্যসাচী। তিনি কেমন আছেন? সেই প্রশ্ন বারবার তাড়া করে বেরিয়েছেন তাঁর ভক্তদের।

মনের মানুষকে হারিয়ে ভালো নেই সব্যসাচী। তবে কাছের মানুষদের পাশে পেয়ে জীবনে নতুন করে বাঁচবার রসদ খুঁজছেন ছোটপর্দার ‘বামাক্ষ্যাপা’। বছরের শেষদিন ক্য়ামেরাবন্দি হলেন সব্যসাচী। ৩১শে ডিসেম্বর নিজের ক্যাফে 'HODOL'S-এ দেখা মিলল সব্যসাচীর। বন্ধু সৌরভ দাস ও দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে গত পুজোতেই এই ক্যাফে খুলেছিলেন সব্যসাচী। উদ্বোধনের দিন হাজির ছিলেন ঐন্দ্রিলাও। সেইসব এখন সুখস্মৃতি! এদিন সৌরভ এবং দিব্যর পাশে দেখা মিলল সব্যসাচীর কয়েক ঝলক।

মুখে গোঁফ-দাড়ি নেই, এক্কেবারে ক্লিন সেভড-পরনে ছাই ও কালো রঙা ফুল স্লিভস টি-শার্ট এবং জিনস। হাতে কফির কাপ ধরে রয়েছেন সব্যসাচী। ক্যামেরা দেখে খানিক হাসার চেষ্টা করলেন বটে, তবে তাঁর মনের চাপা কষ্টের ছাপ চোখেমুখে ফুটে উঠল। 

<p>৩১শে ডিসেম্বরের সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে সব্যসাচী</p>

৩১শে ডিসেম্বরের সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে সব্যসাচী

এদিন গানে-আড্ডায় জমে উঠেছিল সন্ধ্যা। নিজের ক্যাফেতে গিটার হাতে গান গাইতে দেখা গেল সৌরভ দাসকে। হাজির ছিলেন দর্শনা বণিক-সহ টলিপাড়ার বেশকিছু চেনা মুখ। 

প্রসঙ্গত, টেলিপাড়া সূত্রে খবর নতুন বছরে স্টার জলসার পর্দায় ফিরছেন ‘বামদেব’ সব্যসাচী। সাধক রামপ্রসাদকে নিয়ে তৈরি জলসার আসন্ন ভক্তিমূলক মেগা ধারাবাহিকে নাম ভূমিকায় থাকছেন সব্যসাচী। এই সিরিয়ালে শ্যামা মায়ের চরিত্রে দেখা মিলতে পারে পায়েল দে-র। জানা গিয়েছে দু-দিন আগেই নাকি এই সিরিয়ালের প্রোমোর শ্যুটিং-ও সেরে ফেলেছেন সব্যসাচী। অভিনেতার ভক্তরা মনেপ্রাণে চাইছে শীঘ্রই কাজের জগতে ফিরুক সব্যসাচী, তাঁদের সেই আশাপূরণ হবে খুব তাড়াতাড়ি, তেমনটাই জানা যাচ্ছে টেলিপাড়া সূত্রে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে?

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.