বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehnaaz Gill: শেহনাজের ঝুলিতে বিরাট সাফল্য, এবার অনিল-ভূমিদের সঙ্গে করবেন স্ক্রিন শেয়ার
শেহনাজ গিল

Shehnaaz Gill: শেহনাজের ঝুলিতে বিরাট সাফল্য, এবার অনিল-ভূমিদের সঙ্গে করবেন স্ক্রিন শেয়ার

  • ‘কভি ইদ কভি দিওয়ালি’র পর বলিউডে সানার দ্বিতীয় ছবি হবে রিয়া কাপুরের প্রযোজনায়। ছবিতে থাকছেন অনিল কাপুর ও ভূমি পেদনেকর। 

শেহনাজ গিল ভক্তদের জন্য দারুণ খবর। 'পঞ্জাবের ক্যাটরিনা কাইফ' খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন ‘কভি ইদ কভি দিওয়ালি’র সঙ্গে। এর মাঝেই আরও এক বিগ ব্যানারের ছবির সুযোগ এল বিগ বস ১৩ খ্যাত এই তারকার কাছে। সূত্রের খবর, অনিল কাপুর কন্য়া রিয়া কাপুরের আসন্ন ছবির নায়িকা শেহনাজ। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন রিয়ার স্বামী করণ বোলানি।

সূত্রের খবর, শেহনাজের সঙ্গে দীর্ঘ সময় ধরেই রিয়া ও তাঁর টিমের কথাবার্তা চলছে। সম্প্রতি এই ছবির জন্য চুক্তিবব্ধ হয়েছেন শেহনাজ। এই ছবিতে অনিল কাপুর এবং ভূমি পেদনেকরের মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সানা। জানা যাচ্ছে একদম অদেখা অবতারে এই ছবিতে দেখা যাবে শেহনাজকে। 

সলমন খানের হাত ধরে বি-টাউনে পা রাখবার পর ফের বড় সাফল্য়ের পালক জুড়ল শেহনাজের মুকুটে। বিগ বসের সুবাদে সারা দেশের অন্যতম পছন্দের তারকা হয়ে উঠেছেন শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর ব্যক্তিগত জীবনে বিরাট ধাক্কা সামলাতে হয়েছে তাঁকে। তবে সিদ্ধার্থের মৃত্যুশোক সামলে ফের কাজের জগতে ফিরেছেন অভিনেত্রী। বিগ বসের পরই সানার ট্রান্সফরমেশন চমকে দিয়েছিল সকলকে।  এখন আগের চেয়ে অনেক তন্বী শেহনাজ ওরফে সানা। 

 

বন্ধ করুন