বাংলা নিউজ > বায়োস্কোপ > ওমিক্রন আতঙ্ক বি-টাউনে! করিনা-অমৃতার পর কোভিড পজিটিভ তাঁদের প্রিয় বান্ধবীরাও

ওমিক্রন আতঙ্ক বি-টাউনে! করিনা-অমৃতার পর কোভিড পজিটিভ তাঁদের প্রিয় বান্ধবীরাও

এবার কোভিড রিপোর্ট পজিটিভ সীমা-মাহিপের

৮ তারিখে করণ জোহরের পার্টি গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন করিনা-অমৃতা, এমনটাই মনে করা হচ্ছে। 

বলিউড জুড়ে ফের থাবা বসাল করোনা। করিনা কাপুর খান ও অমৃতা আরোরার কোভিড রিপোর্ট পজিটিভ, এ কথা সামনে এসেছে সোমবারই। এবার জানা গেল করোনার কবলে পড়েছেন করিনা-অমৃতা ঘনিষ্ঠা মাহিপ কাপুর এবং সীমা খানও।

পেশায় জুয়েলারি ডিজাইনার মাহিপ, অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী। অন্যদিকে ফ্যাশন ডিজাইনার সীমা খান সোহেল খান পত্নী। দুজনেরই দেখা মিলেছে নেটফ্লিক্সের ‘দ্য ফাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’ (The Fabulous Lives Of Bollywood Wives) সিরিজে। মাহিপের কোভিড আক্রান্ত হওয়ার খবরে শিলমোহর দিয়েছেন স্বামী সঞ্জয় কাপুর। তিনি জানান, ‘হ্যাঁ, মাহিপের কোভিড রিপোর্ট পজিটিভ, হালকা উপসর্গ রয়েছে। এই মুহূর্তে ও হোম-আইসোলেশনে রয়েছে’। 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বিএমসির তরফে জানা গিয়েছে সীমা খান সবার প্রথম কোভিড আক্রান্ত হন। এবং সে কথা না জেনেই করণ জোহরের পার্টিতে হাজির হয়েছিলেন সোহেল পত্নী। গত ৮ ডিসেম্বরের ওই পার্টিতে গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন করিনা-অমৃতাও। 

সীমারও কোভিডের সামন্য উপসর্গ রয়েছে। গত ১১ ডিসেম্বর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে সীমার, জানিয়েছে বিএমসি। এরপর কোভিড পরীক্ষা করান করিনা, অমৃতারাও। করণ জোহরের ওই পার্টিতে উপস্থিত ছিলেন মালাইকা আরোরা, আলিয়া ভাট, অর্জুন কাপুররাও। তিনজনেই এর আগে করোনার কবলে পড়েছেন। 

সীমা খান ও মাহিপ কাপুর
সীমা খান ও মাহিপ কাপুর

করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন বেবো-অমৃতারা, এমন অভিযোগ আগেই এনেছে বৃহন্মুম্বই পুরসভা। কোভিড আক্রান্ত করিনা সঠিক তথ্য দিচ্ছেন না, এমন অভিযোগও আনা হয়েছে বিএমসির তরফে। ইতিমধ্যেই সইফ-করিনার বাড়ি সিল করা হয়েছে পুরসভার তরফে। মঙ্গলবার বিএমসি করিনার বাড়িতে স্যানিটাইজেশনের কাজ করছে। 

মঙ্গলবার সকালে করিনার বাড়ির বাইরের ছবি
মঙ্গলবার সকালে করিনার বাড়ির বাইরের ছবি

সোমবার রাতে ইনস্টাগ্রামে একটি বিবৃতি জারি করেন করিনা। নবাব ঘরনি নিজের কোভিড পজিভিট হওয়ার খবর জানিয়ে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা টেস্ট করিয়ে নেওয়ার আবেদন জনান। করিনার কথায়, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি, এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করিয়ে নি। আমার পরিবার এবং স্টাফেদের সকলের করোনার ডবল ডোজ নেওয়া রয়েছে এবং তাঁদের কোভিডের কোনও উপসর্গ নেই’। কেমন আছেন করিনা? বেবো জানান, ‘ভগবানের কৃপায় আমি ভালো আছি, আশা করছি খুব তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব’।

করিনার বাবা রণধীর কাপুর জানিয়েছেন, করিনার সঙ্গে বাড়িতেই রয়েছে দুই ছেলে তৈমুর ও জেহ। নাতিদের তাঁর কাছে এনে রাখবার প্রস্তাব দিয়েছিলেন রণধীর, তবে সেটি নাকোচ করে করিনা জানিয়েছেন, তাঁর  বিশেষ সমস্যা নেই দুই ছেলে তাঁর কাছেই থাকবে। 

বায়োস্কোপ খবর

Latest News

BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না!

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.