বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয়বার মা হওয়ার পরেই তৈমুরের সঙ্গে করিনার হাসপাতালের ছবি ভাইরাল সোশ্যালে

দ্বিতীয়বার মা হওয়ার পরেই তৈমুরের সঙ্গে করিনার হাসপাতালের ছবি ভাইরাল সোশ্যালে

  • রবিবার ফের ছেলের মা হলেন করিনা কাপুর খান। 
রবিবার ফের পুত্রসন্তানের মা হলেন করিনা কাপুর খান। এই গুড নিউজ সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একগুচ্ছ ছবি। যেখানে সদ্যোজাতের সঙ্গে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন বেবো। তবে না, সব ছবিগুলিই তৈমুরের জন্মের সময়কার। 
1/7রবিবার ফের পুত্রসন্তানের মা হলেন করিনা কাপুর খান। এই গুড নিউজ সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একগুচ্ছ ছবি। যেখানে সদ্যোজাতের সঙ্গে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন বেবো। তবে না, সব ছবিগুলিই তৈমুরের জন্মের সময়কার। 
২০১৬ সালের ২০-শে ডিসেম্বর তৈমুরের জন্ম দিয়েছিলেন করিনা। সেই ছবি নতুন করে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।  
2/7২০১৬ সালের ২০-শে ডিসেম্বর তৈমুরের জন্ম দিয়েছিলেন করিনা। সেই ছবি নতুন করে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।  
তৈমুরের জন্মও হয়েছিল দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে, তৈমুরের ছোট ভাইও ভূমিষ্ঠ হল এখানেই। তবে তৈমুরের ভাইয়ের প্রথম ঝলক এখনও সামনে আসেনি। প্রহর গুনছেন সইফিনা ভক্তরা। 
3/7তৈমুরের জন্মও হয়েছিল দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে, তৈমুরের ছোট ভাইও ভূমিষ্ঠ হল এখানেই। তবে তৈমুরের ভাইয়ের প্রথম ঝলক এখনও সামনে আসেনি। প্রহর গুনছেন সইফিনা ভক্তরা। 
তৈমুরের সঙ্গে সইফ-করিনার প্রথম ছবি। নতুন করে এই মুহূর্ত দেখতে মুখিয়ে ফ্যানেরা। 
4/7তৈমুরের সঙ্গে সইফ-করিনার প্রথম ছবি। নতুন করে এই মুহূর্ত দেখতে মুখিয়ে ফ্যানেরা। 
জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন তৈমুর। গত চার বছর ধরে তৈমুর মাতিয়ে রেখেছে নেটনাগরিকদের। এবার পদোন্নতি হল তাঁর। এখন আর ছোট নয় সে, তৈমুর এবার থেকে বিগ ব্রাদার। 
5/7জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন তৈমুর। গত চার বছর ধরে তৈমুর মাতিয়ে রেখেছে নেটনাগরিকদের। এবার পদোন্নতি হল তাঁর। এখন আর ছোট নয় সে, তৈমুর এবার থেকে বিগ ব্রাদার। 
দাদা হয়ে কেমন প্রতিক্রিয়া তৈমুরের? দাদু রণধীর জানিয়েছেন, আর বলবেন না.. ও তো লাফাচ্ছে! ভীষণ খুশি.. আমরা সকলেই খুব খুশি, মন থেকে সবার জন্য প্রার্থনা করছি’।
6/7দাদা হয়ে কেমন প্রতিক্রিয়া তৈমুরের? দাদু রণধীর জানিয়েছেন, আর বলবেন না.. ও তো লাফাচ্ছে! ভীষণ খুশি.. আমরা সকলেই খুব খুশি, মন থেকে সবার জন্য প্রার্থনা করছি’।
তৈমুরের ছোট ভাইয়ের নাম কী হবে সেই নিয়েও কম আগ্রহ নেই অনুরাগীরদের।  (PTI)
7/7তৈমুরের ছোট ভাইয়ের নাম কী হবে সেই নিয়েও কম আগ্রহ নেই অনুরাগীরদের।  (PTI)
অন্য গ্যালারিগুলি