ক্যাটরিনার পর এবার কার্তিক আরিয়ানকে দেখা গেল বাসন মাজতে
ক্যাটরিনার পর এবার কার্তিক আরিয়ানকে দেখা গেল বাসন মাজতে

ক্যাটরিনার পর কার্তিক! বাসন মাজছেন করোনায় ঘরবন্দি অভিনেতা

ক্যাটরিনার পর এবার বাসন মাজতে দেখা গেল অভিনেতা কার্তিক আরিয়ানকে। করোনার জন্য ঘরবন্দি থাকার জন্যই কি এই কাজ করছেন অভিনেতা? সেই দাবি অবশ্য মানতে না-রাজ কার্তিক।

ক্যাটরিনা কাইফের পর এবার বাসন মাজায় মন দিলেন কার্তিক আরিয়ান। করোনায় ঘরবন্দি কার্তিক আরিয়ান বাসন মাজছেন। সেই ভিডিয়ো মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামের দেওয়া নিজেই রি-পোস্ট করেছেন লুকা ছুপ্পি অভিনেতা। তবে করোনার জন্য কোয়ারেন্টাইনে থাকার কারণেই কার্তিক বাসন মাজছেন এমনটা ভাবলে আপনি ভুল করছেন।পরিচারিকাদের ছুটি দিয়েছেন বলে নয়, বাড়িতে নাকি হামেশাই বাসন মেজে থাকেন কার্তিক। অত্যন্ত তেমনটাই দাবি অভিনেতার। কার্তিক লিখেছেন,'প্রত্যেক বাড়ির আসল কাহিনি। এটাকে কোয়ারেন্টাইনের সময়কার কাজ ভেবে ভুল করবেন না। এটাই বাড়ির স্বাভাবিক দৃশ্য'।


এই ভিডিয়োটি প্রথমে ইনস্টাগ্রামে পোস্ট করেন কার্তিকের বোন কৃতিকা। যেখানে রান্নাঘরের সিঙ্কে একটা ছোট প্রেসার কুকার মাজতে দেখা গেল কার্তিককে। অভিনেতার ডান হাতে একটি ব্যান্ডেজও দেখা গেল তবে কীভাবে এই চোট লেগেছে তা এখনও স্পষ্ট নয়।

সোমবারই ক্যাটরিনা কাইফ ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন ৩৮ সেকেন্ড দীর্ঘ একটি ভিডিয়ো যেখানে বাসন মাজতে দেখা গেল এই বলি সুন্দরীকে। সেখানে কেমনভাবে বাসন মাজতে হবে সেই টিপসও দিতে দেখা গেল ক্যাটরিনাকে। কোয়ারেন্টাইনে থাকার জন্য পরিচারিকাদের ছুটি দিয়েছেন অভিনেত্রী তাই বাড়ির সব কাজ নিজের হাতেই সামলাচ্ছেন।


ভিডিয়োয় ক্যাটকে বলতে শোনা গেল,পরিচারিকারাও আপতত কোয়ারিন্টাইনে, তাই আমি আর নীধি নিজেরাই বাড়ির খেয়াল রাখছি। বাসন মাজার আগে আমি ভাবলাম একটা ভিডিয়ো বানাই যাতে যাঁরা ভুলে গেছো তাদের সাহায্য করতে পারি। প্রথমে ভাবলাম প্রত্যেকটি বাসন মেজে, ধুয়ে তারপর পরিষ্কার জায়গায় সরিয়ে রাখব। তারপর ঠিক করলাম না পুরো সিঙ্কে জল ভরে নিয়ে তার ভিতর বাসন ভরে দেব। জল নষ্ট করবেন না কিন্তু। তারপর সব কটা একসঙ্গে মেজে নিয়ে। একসঙ্গে ধুয়ে নেব। বুঝলেন! '

এর আগে নিজের স্টাইলে দেশবাসীকে সচেতন করারও চেষ্টা করেছেন কার্তিক।করোনার বিরুদ্ধে সচেতনতা তৈরিতে প্যায়ার কা পঞ্চনামার ফেমাস মনোলগের মতোই একটি দীর্ঘ সংলাপ শোনা গেছে কার্তিকের মুখে। সেই ভাইরাল ভিডিয়ো নজর কেড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও। কার্তিকের প্রশংসা করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী। নমো লেখেন, 'আমাদের উজ্বল তরুণ অভিনেতা কিছু বলছে...'। প্রধানমন্ত্রীর এই প্রশংসায় আপ্লুত কার্তিক।


দেখুন কার্তিকের সেই ভাইরাল ভিডিয়ো-



বন্ধ করুন