বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ায় মন খারাপ স্বস্তিকার, হচ্ছে মুড সুইংস!
স্বস্তিকা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
স্বস্তিকা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)

‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ায় মন খারাপ স্বস্তিকার, হচ্ছে মুড সুইংস!

  • ২৩ জুলাই ছিল শেষ শ্যুট ‘কি করে বলব তোমায়’-এর। আর তারপর রবিবার ছুটি মিলতেই গাড়ি করে বেরিয়ে পড়েছেন লং ড্রাইভে।

বাংলা ধারাবাহিকের দর্শকদের নিজের ধারাবাহিক দিয়ে মন জয় করে নিয়েছিলেন স্বস্তিকা দত্ত। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে রাধিকা আর কর্নের জুটি বেশ জনপ্রিয় ছিল সকলের মধ্যে। ১ বছর ৮ মাস চলেছে এই ধারাহিক। ৬ অগস্ট হবে শেষ সম্প্রচার। যদিও, শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। শেষ দিনের শ্যুটিংয়ের ছবি আমরা ইতিমধ্যে আপনাদের সঙ্গে ভাগ করে নিয়েছি!

২৩ জুলাই ছিল শেষ শ্যুট ‘কি করে বলব তোমায়’-এর। আর তারপর রবিবার ছুটি মিলতেই গাড়ি করে বেরিয়ে পড়েছেন লং ড্রাইভে। আর সেখান থেকেই বড় রোদ চশমায় শেয়ার করেছেন নিজের একটি সেলফি। ক্যাপশনে লিখেছেন, ‘সাম মুড সুইংস অ্যান্ড কার ভাইবস’। যদিও নেট-নাগরিকরা ভোলাবাসয় ভরিয়ে দিয়েছেন তাঁদের প্রিয় রাধিকাকে। শেষ হয়েও রেশ থেকে গিয়েছে সবার মনে।

সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টে ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং প্রসঙ্গে রাধিকা লিখেছিলেন, ‘২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ ছাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম! কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!’

আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিচ্ছেন। নিজেকে গ্রুম করে নতুন রূপে তিনি আসবেন দর্শকদের সামনে। ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজে কাজ করারও ইচ্ছে আছে তাঁর। একটা ভালো কাজের অপেক্ষায় রয়েছেন, সেটা পেলেই আবার ফিরবেন ক্যামেরার সামনে। ‘কি করে বলব তোমায়’ ছাড়াও ‘ভজ গৌরাঙ্গ’, ‘বিজয়িনী’ ধারাবাহিকে কাজ করেছেন স্বস্তিকা দত্ত।

বন্ধ করুন