বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: বক্স অফিসে ভরাডুবি লাল সিং চড্ডার, বন্ধ হয়ে যাচ্ছে আমিরের পরবর্তী ছবি মোগুল?

Aamir Khan: বক্স অফিসে ভরাডুবি লাল সিং চড্ডার, বন্ধ হয়ে যাচ্ছে আমিরের পরবর্তী ছবি মোগুল?

চরম বিপাকে আমির!

Aamir Khan starrer Mogul shelved?আমির খানের উপর টাকা লাগাতে ভয় পাচ্ছেন প্রযোজক ভূষণ কুমার! তাই আপতত স্থগিত গুলশান কুমারের বায়োপিক ‘মোগুল’, গুঞ্জন বলিপাড়ায়। 

লাল সিং চড্ডা ব্যর্থ হওয়ার বড় খেসারৎ দিচ্ছেন আমির খান। এই ছবির ভরাডুবির যাবতীয় দায় গিয়ে পড়েছে আমিরের কাঁধে, ঘনিষ্ঠমহলসূত্রে খবর রীতিমতো ভেঙে পড়েছেন আমির। এর মাঝেই জোর গুঞ্জন মিস্টার পারফেকশানিস্টের পরবর্তী ছবি মোগুল (Mogul) অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল। টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের বায়োপিক এই ছবি। 

লাল সিং চড্ডার মুক্তির পরেই এই ছবির কাজে হাত দেওয়ার কথা ছিল আমিরের, তবে টি-সিরিজ কর্ণধার, ভূষণ কুমার আপতত এই ছবি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বলেই বি-টাউনে গুঞ্জন। একটা সময় বলিউডের হিট মেশিন ছিলেন আমির খান। তবে গত কয়েক বছরে সেই ছবিটা পালটে গিয়েছে। ‘থ্রি ইডিয়টস’, ‘দঙ্গল’-এর মতো ব্লকবাস্টার ছবির নায়কের শেষ দুই ছবি বক্স অফিসে ডাহা ফেল। ‘ঠগস অফ হিন্দুস্তান’, ‘লাল সিং চড্ডা’- দুই ছবিকে যেভাবে রিজেক্ট করেছে জনতা তাতে আমিরের উপর এই মুহূর্তে বিরাট অঙ্কের টাকা বিনিয়োগ করতে আগ্রহী নয় টি-সিরিজ, এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে। আরও পড়ুন- আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি’, করিনার মন্তব্য শুনে ‘অহঙ্কারী’ বলছে নেটপাড়া 

জলি এলএলবি খ্যাত পরিচালক সুভাষ কাপুর গুলশান কুমারের বায়োপিক পরিচালনা করবেন, এমনটাই কথা ছিল। টি-সিরিজের প্রতিষ্ঠতা গুলশান কুমারের চরিত্রে অভিনয় করবার কথা ছিল আমিরের, তবে সবটাই এখন বিশ বাঁও জলে। শোনা যাচ্ছে, ‘মোগুল’ ভুলে আপতত ‘জলি এলএলবি’ সিরিজের তিন নম্বর ছবির কাজ শুরু করবেন সুভাষ কাপুর। শুরুতে ‘মোগুল’- এ নামভূমিকায় অভিনয় করবার কথা ছিল অক্ষয়ের, পরবর্তীতে সেই জায়গা নেন আমির। আরও পড়ুন-'সুপারফ্লপ' আমির! বয়কট বিতর্কে জেরবার ‘লাল সিং চড্ডা’র কালেকশন ষষ্ঠ দিনে ৭৫% কমল

‘লাল সিং চড্ডা’র সঙ্গে দীর্ঘ চার বছর পর রুপোলি পর্দায় ফিরেছেন আমির খান। যদিও আমির খানের এই কামব্যাককে পুরোপুরি নাকোচ করে দিয়েছে জনগণ। মুক্তির দু-সপ্তাহ পরেও দেশের বক্স অফিসে ৬০ কোটির গণ্ডি ছুঁতে পারেনি এই ছবি। শুক্রবার ১৮০ কোটির বাজেটে তৈরি ‘লাল সিং চড্ডার’র কালেকশন ছিল মাত্র ৬০ লক্ষ টাকা! আমিরের ছবির এমন বেহাল দশা হবে সেটা দুঃস্বপ্নে আমির খানও কল্পনা করেননি। ছবির ওটিটি রাইটস বিক্রির জন্য রীতিমতো বেগ পেতে হচ্ছে মিস্টার পারফেকশানিস্টকে। সে জায়গায় দাঁড়িয়ে আমিরের উপর মোটা টাকা বিনিয়োগ করা বুদ্ধিমানের কাজ হবে না, বলেই মনে করছেন ভূষণ কুমার। 

 

 

বন্ধ করুন