বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Banerjee: হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি নিচ্ছেন জলসার জনপ্রিয় নায়ক, শঙ্করের দাদাকে চিনলেন?

Rahul Banerjee: হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি নিচ্ছেন জলসার জনপ্রিয় নায়ক, শঙ্করের দাদাকে চিনলেন?

রাহুলের কামব্যাক

Horo Gouri Pice Hotel: হরগৌরী পাইস হোটেলে শঙ্করের দাদার এন্ট্রি! জলসায় কামব্যাক জনপ্রিয় নায়কের, ছবি দেখে চিনতে পারছেন তাঁকে? 

যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি মেগা সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’ শুরু থেকেই সুস্থ বিনোদন উপহার দিয়েছে দর্শকদের। পরকীয়া ছাড়াও সাফল্যের সঙ্গে ১০০ পর্ব পার করে ফেলেছে স্টার জলসার এই মেগা। শঙ্কর আর ঐশানীকে ইতিমধ্যেই দর্শক পছন্দ করতে শুরু করেছেন। যে ভূমিকায় দেখা যাচ্ছে রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায়কে। এবার বড়সড় টুইস্ট ধারাবাহিকের গল্পে।

এই সিরিয়ালের হাত ধরে স্টার জলসার পর্দায় ফিরছেন জনপ্রিয় নায়ক। মঙ্গলবার সামনে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো, সেখানেই দেখা গেল এক আগন্তুককে, যার মুখভর্তি দাড়ি, উসকো-খুসকো চুল, সারা গায়ে ময়লা! মানসিক ভারসাম্যহীন সেই আগন্তুক ঐশানীর হাত ধরে আসবে শঙ্করের বাড়িতে। যার ঝলক দেখেই হাঁ দর্শকরা। এই আগন্তুক আর কেউ নয়, সবার প্রিয় অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। এর আগে ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা হিসাবে ব্যাপক প্রশংসিত হয়েছিল রাহুলের অভিনয়। জি বাংলায় ‘লালকুঠি’ সেভাবে সাফল্য় পায়নি, অবশেষে ফের জলসার পর্দায় ফিরলেন রাহুল।

প্রোমোয় দেখা গেল, রাস্তায় সামান্য খাবারের জন্য এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে মার খেতে দেখে ঐশানী নিজেকে সামলাতে পারেনি। এরপর সে তাকে বাড়ি নিয়ে আসে। তখন খেতে বসেছে শঙ্কর-সহ পরিবারের বাকি পুরুষ সদস্যরা খেতে বসেছে। শঙ্করের পাত থেকে সটান মাছের মুড়ো তুলে সে বলে, ‘মা, তুমি আমার জন্য় মাছের মুড়ো রেঁধে রেখেছিলে’। আবক চোখে ওই আগন্তুকের দিকে তাকিয়ে শঙ্করের মা বলে ওঠে- ‘বড় খোকা’। হ্যাঁ, এবার ঘোষ বাড়িতে ফিরে আসবে শঙ্করের দাদা।

মায়ের মুখে ‘বড় খোকা’ ডাক শুনে চমকে যায় শঙ্কর, মিতালির চোখ গোলগোল! রাহুলের এই কামব্যাক নিয়ে জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে, তবে আপতত শটে ব্যস্ত অভিনেতা। ‘ব্যস্ত আছি, পরে কথা বলছি’, এইটুকু বলেই ফোন রাখলেন শঙ্করের দাদা। অন্যদিকে রাহুলের নতুন ইনিংস নিয়ে উচ্ছ্বসিত ফ্যানেরা। তাঁর এই লুক ভক্তদের মনে করাচ্ছে ‘চিরদিনই তুমি যে আমার’-এর কৃষ্ণর শেষ দৃশ্যকে। পল্লবীর প্রেমে মানসিক ভারসাম্য হারিয়ে পথে পথে ঘুরছিল কৃষ্ণ, দেড় দশক পর আবার সেই স্মৃতি উস্কে দিলেন রাহুল। 

‘হরগৌরী পাইস হোটেল'-এ এবার একসঙ্গে দেখা মিলবে দুই রাহুলের। নতুন এই টুইস্ট গল্পের মোড় কোনদিকে নিয়ে যায়, সেটাই দেখার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

4 ওভার শেষে West Indies-র স্কোর 20/2 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.