বাংলা নিউজ > বায়োস্কোপ > Sabyasachi Chowdhury: ‘সাধক রামপ্রসাদ’ হওয়ার প্রস্তাব! ঐন্দ্রিলার স্মৃতি আগলে কাজে ফিরবেন সব্যসাচী?

Sabyasachi Chowdhury: ‘সাধক রামপ্রসাদ’ হওয়ার প্রস্তাব! ঐন্দ্রিলার স্মৃতি আগলে কাজে ফিরবেন সব্যসাচী?

সব্যসাচী চৌধুরী

Sabyasachi Chowdhury: স্টার জলসার আসন্ন সিরিয়ালে ‘সাধক রামপ্রসাদ’-এর ভূমিকায় অভিনয়ের প্রস্তাব গেল সব্যসাচী চৌধুরীর কাছে। 

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ সব্যসাচী চৌধুরী। ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেতা। সব্যসাচীর পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও সবসময়ই থেকেছে চর্চায়। গত কয়েকমাসে তাঁর জীবনের উপর দিয়ে যে ঝড় বয়ে গিয়েছে তা কারুর অজানা নয়। গত মাসেই প্রয়াত হয়েছেন সব্যসাচীর সবচেয়ে কাছের বান্ধবী, তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা। 

এবার ‘সাধক রামপ্রসাদ’-এর ভূমিকায় সব্যসাচী?

ঐন্দ্রিলার অকাল মৃত্যুর পর নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছেন সব্যসাচী। কাজ থেকে এখন অনেক দূরে তিনি। এর মাঝেই টেলিপাড়ায় জোর গুঞ্জন স্টার জলসার আসন্ন ভক্তিমূলক ধারাবাহিকের প্রস্তাব গিয়েছে সব্যসাচীর কাছে। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ‘মহাপীঠ তারাপীঠ’-এর ব্যাপক সাফল্যের পর সুরিন্দর ফিল্মস কর্তৃপক্ষ জলসার পর্দায় নিয়ে আসবে ‘সাধক রামপ্রসাদ’। সেই সিরিয়ালের জন্যই প্রযোজনা সংস্থা এবং চ্যানেলের প্রথম পছন্দ সব্যসাচী। যদিও এই প্রস্তাব সম্পর্কে এখনও কোনওরকম জবাব দেননি অভিনেতা। 

ঐন্দ্রিলার মৃত্যুর পর কোনওরকম কাজ করেননি সব্যসাচী। এমনকি সোশ্যাল মিডিয়াকেও চিরবিদায় জানিয়েছেন। নিজের ফেসবুক, ইনস্টাগ্রাম প্রোফাইল মুছে ফেলেছেন নায়ক। মনের মানুষকে হারানোর ক্ষত এখনও দগদগে- এই অবস্থায় কি শ্যুটিং সেটে ফিরবেন তিনি? প্রশ্ন ভক্তদের মনে। ‘বামাক্ষ্যাপা’র পর সব্যসাচীকে এইধরণের ঐতিহাসনির্ভর চরিত্রে দেখতে ভীষণরকমভাবে আগ্রহী দর্শক তা বলার অপেক্ষা রাখে না।  

কে সাধক রামপ্রসাদ? 

‘কবিরঞ্জন’ রামপ্রসাদ সেন (১৭১৮ বা ১৭২৩ – ১৭৭৫) ছিলেন অষ্টাদশ শতাব্দীর এক বিশিষ্ট বাঙালি শাক্ত কবি ও সাধক। বাংলা ভাষায় দেবী কালীর উদ্দেশ্যে ভক্তিগীতি রচনার জন্য তিনি সমধিক পরিচিত, তার রচিত ‘রামপ্রসাদী’ গানগুলি আজও সমান জনপ্রিয়। রামপ্রসাদের জীবনকে ঘিরে নানান বাস্তব ও অলৌকিক কিংবদন্তি বহুল প্রচলিত গ্রামবাংলায়। এই চরিত্রের জন্য সব্যসাচী সেরা বাছাই তা বলতেই হচ্ছে। 

পৌরাণিক ধারাবাহিকের পরিচিত মুখ

এর আগে বহুবার পৌরাণিক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সব্যসাচীকে। ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে যুধিষ্ঠিরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘ওম নমঃ শিবায়’ সিরিয়ালে ভগবান বিষ্ণুর চরিত্রেও অভিনয় করেছেন সব্যসাচী।  

কেমন আছেন সব্যসাচী?

গত ২০শে ডিসেম্বর ঐন্দ্রিলার মৃত্যুর একমাস পূর্তির দিন নীরবতা ভেঙে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সব্যসাচী। কেমন আছেন তিনি? এক মাসে কতটা সামলাতে পেরছেন নিজেকে? এই নিয়ে এক সংবাদমাধ্যমের তরফে তাঁকে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘আমি কিছুটা ঠিক আছি।’ হ্যাঁ, একবাক্যে শুধু এইটুকুই বললেন সব্যসাচী। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনি তা বোঝা গেল। এরচেয়ে বেশি কিছুই তিনি বলতে চান না। ঐন্দ্রিলাকে নিয়ে কোনওরকম মন্তব্য করতে চান না সব্যসাচী, স্পষ্টভাবেই জানিয়ে দিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে ‘খুব সহজ নয়…’, কেমন ICSE-র ইংরেজি লিটারেচারের প্রশ্ন? জানালেন শিক্ষক ও পড়ুয়ারা রসগোল্লা না ছোলা! বন্দে ভারতের খাবারের ছবি নিয়ে হাসির রোল ওরা কেরোসিন ছিটিয়ে দেয়! অবৈধ ক্লাব ভাঙতে পারেনি, হাইকোর্টে বকুনি খেল পুলিশ ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates: 'টাকা দেওয়ার পর নিয়ে যেও...' BYJU'S থেকে টিভি খুলে নিয়ে গেলেন অভিভাবক-ভিডিয়ো ‘মালালা নই, ভারতে আমি স্বাধীন, নিরাপদ’, কাশ্মীরি ভূমিকন্যার গর্জন UKর সংসদ ভবনে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.